শিরোনাম
প্রকাশ : ২০ অক্টোবর, ২০২০ ২২:২৪

ধর্ম-বর্ণ ভেদাভেদ ভুলে দুর্গাপূজা হবে: ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর প্রতিনিধি:

ধর্ম-বর্ণ ভেদাভেদ ভুলে দুর্গাপূজা হবে: ক্যাপ্টেন তাজ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রানালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, বাংলাদেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনে তার নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আমরা এমন একটি সমাজ গড়তে চাই, যে সমাজে মানুষে মানুষে ভেদাভেদ নেই, ধনী-গরীবের মাঝে কোন দ্বন্দ্ব থাকবে না। সবার রক্তের রঙই লাল। যার যার ধর্ম তার কাছে বড়। ধর্ম-বর্ণ ভেদাভেদ ভুলে শারদীয় দুর্গাপূজা হবে। 

মঙ্গলবার দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয় ও ক্যাপ্টেন এবি তাজুল ইসলামের উদ্যোগে ৪১টি পূজামন্ডবে অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে প্রতিটি মন্দিরকে নগদ ২০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়।

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভুঁইয়া বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসিনুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম তুষার, পাহাড়িয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাকির হোসেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মিন্টু রঞ্জন সাহা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমূদুল হাসান ভূইয়া, উপজেলা শ্রমিকলীগ আহ্বায়ক সৈয়দ আঃ আজিজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর