শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ২২:১৩

জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে : এমপি বকুল

নাটোর প্রতিনিধি

জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে : এমপি বকুল

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, বিএনপি সব সময় সুযোগের অপেক্ষায় থাকে কখন দেশ অস্থিতিশীল হয়। কোনো ইস্যুতে দেশে প্রতিবাদ হলে তাকে আন্দোলনের রুপ দিতে মরিয়া হয়ে ওঠে দলটি। বিএনপির এমন অপতৎপরতা দেশের মানুষ এখন বুঝতে পারে। তাই উপ-নির্বাচনের মতো নির্বাচনেও জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে।

মঙ্গলবার বিকেলে নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাগুয়ারদিয়ার ইউনিয়নের মুরাদপুর পাচুরিয়া ঈদগাহ মাঠের নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

শহিদুল ইসলাম বকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যেভাবে দেশের সব মানুষের কথা চিন্তা করে দেশ পরিচালনা করছে, সেভাবে সব মানুষের জন্যই কাজ করে যাচ্ছি। সব শ্রেণি-পেশার মানুষের জন্য আমার দ্বার উন্মুক্ত। আমি সকলকে নিয়ে পথ চলতে চাই। তবে যারা মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নয় এবং উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে, তাদের সাথে আমাদের কোনো আপস বা সম্পর্ক নাই এবং ভবিষ্যতেও হবে না।

নিজ এলাকার উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে সাংসদ বকুল জানান, বাগাতিপাড়া উপজেলায় ৮ কোটি টাকা ব্যয়ে ১২টি শিক্ষা প্রতিষ্ঠান নির্মিত হবে, যার প্রক্রিয়া চলমান রয়েছে। খুব শিগগিরই একটি টেকনিকাল কলেজ নির্মাণ কাজের উদ্বোধন হবে।

পরে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ঈদগাহ মাঠ সংলগ্ন একটি মসজিদ নির্মাণকাজে ২০ লাখ টাকা অনুদান ঘোষণা দেন।

বিডি প্রতিদিন/এমআই

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর