২৬ নভেম্বর, ২০২০ ১৫:৩৯

মুকসুদপুরে দুপক্ষের সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৩

গোপালগঞ্জ প্রতিনিধি

মুকসুদপুরে দুপক্ষের সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৩

প্রতীকী ছবি

গোপালগ‌ঞ্জের মুকসুদপুরের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। মুকসুদপুরের সিন্দিয়াঘাট নৌ-তদন্ত পুলিশ কেন্দ্রের পরিদর্শক আবুল বাসার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার রাঘদী গ্রামের জলিল শেখের ছেলে কালাম শেখ (২৫), দাসের কান্দী গ্রামের মোসলেস ফকিরের ছেলে কালাই ফকির (৪৫) ও শ্রীযুতপুর গ্রামের করিম মোল্লার ছেলে সাহিদ মোল্লা (৪০)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত সোমবার সকাল ৮টার দিকে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়। প্রতিপক্ষের হাতে গুরুতর আহত কালাম শেখকে ওইদিন মাদারীপুরের রাজৈর হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এ ঘটনায় আহত কালাই ফকির ও সাহিদ মোল্লাসহ ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বুধবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় কালাই ফকির ও রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সাহিদ মোল্লার মৃত্যু হয়। 

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় দফায় দফায় বাড়িঘর ভাঙচুর হয়। এলাকায় বর্তমানে চরম উত্তেজনা বিরাজ করছে।

মুকসুদপুরের সিন্দিয়াঘাট নৌ-তদন্ত পুলিশ কেন্দ্রের পরিদর্শক আবুল বাসার জানান, উপজেলার রাঘদী ইউনিয়নে সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর