শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৪৭
প্রিন্ট করুন printer

কুমিল্লায় অমর একুশে পালিত

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় অমর একুশে পালিত

বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় কুমিল্লায় অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। সকালে নগরের রামঘাটস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে মহান একুশের শোভাযাত্রা বের হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপিসহ জেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

নগরের রানীরবাজারস্থ মহানগর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় থেকে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমার নেতৃত্বে শোভাযাত্রা বের হয়ে নগরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে মহান একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে কুমিল্লা নগরের টাউনহল মাঠের কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার, নারী সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা পুষ্পস্তবক অর্পণ করেন। 

এসময় জেলা প্রশাসক আবুল ফজল মীরের নেতৃত্বে জেলা প্রশাসন ও পুলিশ সুপার মো. ফারুক আহমেদের নেতৃত্বে পুলিশের কর্মকর্তারা শ্রদ্ধা জানান। এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান শ্রদ্ধা জানায়।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর