শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৩৮
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে মাদকসহ ২ জন আটক

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে মাদকসহ ২ জন আটক

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বিপুল পরিমাণ মাদকসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি ও পুলিশ। এ সময় তার কাছে থাকা ৩শ ৭৪ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি ৪শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় ফুলবাড়ী থানায় বুধবার মামলা হলে অভিযুক্তকে জেল হাজতে প্রেরণ করা হয়। 

বিজিবি জানায়, বুধবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর সীমান্তের আন্তর্জাতিক ৯৪৬ নং মেইন পিলার থেকে ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বড়ইতলা দিয়ে চোরাকারবারীরা মাদক নিয়ে বাংলাদেশে প্রবেশ করছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি অভিযান চালিয়ে মাদক চোরকারবারীদের ধাওয়া করলে এক বস্তা ফেন্সিডিল ফেলে সটকে পড়ে। পরে অনন্তপুর ক্যাম্পের বিজিবির সদস্যরা মালিকবিহীন ৩শ ৭৪ বোতল ফেন্সিডিল জব্দ করেন। 

অপরদিকে, ফুলবাড়ী থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর খামারটারী এলাকার আব্দুল হালিমের ছেলে এরশাদ আলী (৩৫) এর বাড়ীতে তল্লাশী চালিয়ে ১৫ কেজি ৪শ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে বুধবার বিকেলে জেল হাজতে প্রেরণ করা হয়। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর