শিরোনাম
প্রকাশ : ২ মার্চ, ২০২১ ১৯:১২
প্রিন্ট করুন printer

ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ১

দিনাজপুর প্রতিনিধি

ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ১

ডাকাতির অভিযোগে গণপিটুনিতে দিনাজপুরের পার্বতীপুরে জিয়ারুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের সুলতানপুর বেলঘাট এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত জিয়ারুল ইসলাম বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার সোনাপুর বুড়িগঞ্জ এলাকার সোবান মিয়ার ছেলে। পার্বতীপুরের মধ্যপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, আজ ভোরে একটি পিকআপ ভ্যান নিয়ে জিয়ারুলসহ ১০-১২ জনের একটি দল পার্বতীপুরের সুলতানপুর বেলঘাট এলাকায় আসে। সেখানে তাদের উপস্থিতি বুঝতে পেরে স্থানীয় এলাকাবাসী একত্র হয়ে তাদের ধাওয়া করে। এ সময় জিয়ারুলকে রেখে অন্যরা পিকআপ ভ্যান নিয়ে পালিয়ে যায়। এসময় দৌড়ে পালানোর সময় এলাকাবাসী জিয়ারুলকে আটক করে গণপিটুনি দেয়।

পরে খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিয়ারুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মধ্যপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর