শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০২১ ১২:৪৮
প্রিন্ট করুন printer

ভাঙ্গার পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ৩ জন নিহত

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

 ভাঙ্গার পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ৩ জন নিহত
প্রতীকী ছবি
ঢাকা-খুলনা মহসড়কের ভাঙ্গা পৌরসভার আতাদী নামক স্থানে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে মোটরসাইকেল ও প্রাইভেট কারের সংঘর্ষে মটরসাইকেল আরোহী ২ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। অপরদিকে রবিবার সকালে ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের ব্রাহ্মনপাড়া গ্রামে রেলের নিচে চাপা পড়ে একজনের মৃত্যু হয়েছে। 
 
এলাকাবাসী ও ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ভাঙ্গার কাউলীবেড়া গ্রামের এক বন্ধুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে ভাঙ্গা পৌর সদরের বাড়িতে ফেরার পথে ভাঙ্গার আতাদী নামক স্থানে মোটরসাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এরা হলেন ভাঙ্গা পৌরসভার হোগলাডাঙ্গী মহল্লার আবু তালেব ফকিরের ছেলে নাইমুর রহমান রনি ফকির (২০) ও পৌরসভার চৌধুরীকান্দা সদরদী মহল্লার শফিকুল ইসলাম খানের ছেলে শাকিল খান (২২)। এ সময় এদের আরেক বন্ধু ভাঙ্গার কাউলীবেড়া মোটরা গ্রামের হানিফ চোকদারের ছেলে অপু চোকদার (২৪) আহত হয়। প্রাইভেট কারের সকলেই পালিয়ে যায়। পুলিশ মটরসাইকেল ও প্রাইভেট কার থানায় নিয়ে আসে।  
 
নিহত নাইমুর রহমান রনি ফকির ঢাকার বনশ্রী আইডিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও শাকিল খান ঢাকার তেজগাঁও কলেজের বিবিএ অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। 
 
অপরদিকে রবিবার সকাল সোয়া ৮টার দিকে ভাঙ্গা থেকে ছেড়ে যাওয়া রেল রাজবাড়ী এক্সপ্রেসের নিচে পড়ে ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের ব্রাহ্মনকান্দা গ্রামের বিল্লাল মাতুব্বরের ছেলে নাইম মাতুব্বর (২৫) এর মৃত্যু হয়।     নাইম মাতুব্বর মানসিক ভারসাম্যহীন ছিলেন। 
 
ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, রাতে দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা লাশ দুটি উদ্ধার করে। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়।    
 
বিডি প্রতিদিন/আল আমীন
এই বিভাগের আরও খবর