শিরোনাম
প্রকাশ : ৩১ মার্চ, ২০২১ ২১:৪৫
প্রিন্ট করুন printer

কুমিল্লায় অস্ত্র মামলায় ইউপি চেয়ারম্যান আব্বাসী গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় অস্ত্র মামলায় ইউপি চেয়ারম্যান আব্বাসী গ্রেফতার

কুমিল্লার মেঘনা উপজেলার ভাওরখোলা ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান ফারুক সরকার আব্বাসীকে অস্ত্র মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকেলে রাজধানী ঢাকার হাজারিবাগ থানার পূর্ব রায়ের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আব্বাসী মেঘনার ভাওরখোলা গ্রামে গত ১৯ ফেব্রুয়ারি নাজমা বেগম (৫০) নামে এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি। এছাড়া ওই হত্যাকাণ্ডের দিন তার বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারের ঘটনায় তাকে প্রধান আসামি করে আরেকটি মামলা দায়ের করে পুলিশ। ওই অস্ত্র মামলায় জেলা ও মেঘনা থানা পুলিশের সদস্যরা ঢাকা থেকে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ছয়টি হত্যা মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে।

বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী বলেন, আমাদের কাছে তথ্য ছিলো দু’টি মামলায় ওই চেয়ারম্যান উচ্চ আদালতের চার সপ্তাহের আগাম জামিনে রয়েছেন। তবে বাদী পক্ষ ওই জামিন বাতিলের জন্য উচ্চ আদালতে আপিল করে। এরই প্রেক্ষিতে উচ্চ আদালতের আপিল বিভাগ ওই চেয়ারম্যানের অস্ত্র মামলার আগাম জামিন স্থগিত করেছে বলে আমরা জেনেছি। এরপর বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য গত দু’দিন আমরা তাকে গোয়েন্দা নজরদারিতে রাখি। বুধবার নিশ্চিত হই, উচ্চ আদালতের দেওয়া অস্ত্র মামলায় তার আগাম জামিনটি স্থগিত করা হয়েছে। এরপর ঢাকার হাজারিবাগ থানার পূর্ব রায়ের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য