১০ এপ্রিল, ২০২১ ২০:৩৬

নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় গ্রেফতার ২

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় গ্রেফতার ২

নড়াইল সদরের ধোপাখোলা এলাকায় ভাঙারী ব্যবসায়ী মুজিবর রহমানকে (৫০) গুলি করে ও কুপিয়ে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১০ এপ্রিল) দুপুরে নড়াইল সদর থানায় সাংবাদিকদের সামনে তাদের হাজির করা হয়। 

এরা হলেন নড়াইল পৌরসভার দুর্গাপুর এলাকার সমির মোল্যার ছেলে তরিকুল ইসলাম (২২) এবং শহরের ভওয়াখালীর নতুনপাড়ার ইলাহী মোল্যার ছেলে কাদের মোল্যা (২২)। এর আগে সদরের সিঙ্গাশোলপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় মুজিবর রহমান বাদি হয়ে ছয়জনকে আসামি করে গত শুক্রবার (৯ এপ্রিল) সদর থানায় মামলা দায়ের করেন। 

এদিকে, গুলিবিদ্ধ ব্যবসায়ী মুজিবরের ডান পা কেটে ফেলা হয়েছে। শনিবার যশোর হাসপাতালে তার ডান পায়ের হাটুর নিচ থেকে কেটে ফেলতে হয়। 

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই আমির হোসেন জানান, দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃতরা প্রাথমিক ভাবে মুজিবরকে গুলি ও কুপিয়ে জখম করার কথা স্বীকার করেছে। 

গত ৬ এপ্রিল বিকেল সাড়ে ৪টার দিকে নড়াইল সদরের ধোপাখোলা এলাকায় পাঁচ থেকে ছয়জন মুখোশধারী লোক মোটরসাইকেলে এসে ভাঙারী ব্যবসায়ী মুজিবরের কাছে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে পিস্তল দিয়ে পায়ে গুলি করে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় তারা। এছাড়া তার পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরিবারের লোকজন মুজিবুরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। মুজিবর ধোপাখোলা এলাকায় বাড়ির পাশেই ভাঙ্গারি ব্যবসা করেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর