শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০২১ ১৯:০৯
প্রিন্ট করুন printer

সিরাজগঞ্জে ৫৮ লাখ টাকার কোকেনসহ আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে ৫৮ লাখ টাকার কোকেনসহ আটক ৪

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ৫৮ লাখ টাকার মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ চার শীর্ষ মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২। আটককৃতরা হলেন উল্লাপাড়া উপজেলার কৈবর্ত্তগাঁতী গ্রামের হাজী আবু বক্করের ছেলে হাফিজুর রহমান (৩১), সুবৌদ্য মরিচ গ্রামের ইয়াছিন প্রামানিকের ছেলে আব্দুল জুব্বার (২৪), শুকলাহাট এলাকার মৃত মন্টু রাম হালদারের ছেলে বাচ্চু কুমার হালদার আশীষ (৩৬) ও পাবনা জেলার ভাঙ্গুড়া থানার ময়দানদিঘী এলাকার গোলাম মোস্তফার ছেলে জাহিদ হাসান (৪০)।

বুধবার সকালে র‌্যাব পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের উল্লাপাড়া পৌরসভার ঘোষগাঁতী পালপাড়া এলাকায় মাদক বিরোধী চালিয়ে ৫৮ লাখ টাকা মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ ৪ জন শীর্ষ মাদককারবারিকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল জব্দ করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করতে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা পেশাদার মাদককারবারি এবং তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কোকেন পাচারকারী চক্রের সঙ্গে জড়িত।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর