শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ১৬:৫৩
প্রিন্ট করুন printer

মির্জাপুরে অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই

টাঙ্গাইল প্রতিনিধি

মির্জাপুরে অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই

টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা দাবি করেছেন। গতকাল শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের সোনালীয়া এলাকার আবুল মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

দোকান মালিক ও মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিস সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় মার্কেটের দোকান মালিকরা সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত বারোটার দিকে ছবুর মিয়ার হার্ডওয়ারের দোকানে প্রথমে আগুন জ্বলে উঠে। অল্প সময়ের মধ্যে তা পাশের খলিল মিয়ার মুদি দোকান ও মোস্তফার চা স্টলে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।

খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা গিয়ে আধাঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু এ সময়ে তিনটি দোকানসহ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

মার্কেটের হার্ডওয়ার দোকানের মালিক ছবুর মিয়া জানান, দোকানঘর ও মালামালসহ তার প্রায় ২০ লাখ, মুদি দোকান মালিক খলিল মিয়ার ৯ লাখ ও চা স্টল মালিক মোস্তফার ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে। 

মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার লুৎফর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছাতেই মালামাল পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

বিডি প্রতিনিধি/আবু জাফর

এই বিভাগের আরও খবর