১৩ মে, ২০২১ ০১:৫১

খোঁজ মেলেনি পদ্মায় ডুবে যাওয়া সেই মাইক্রোবাস চালকের

রাজবাড়ী প্রতিনিধি

খোঁজ মেলেনি পদ্মায় ডুবে যাওয়া সেই মাইক্রোবাস চালকের

রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে পল্টুনের তার ছিলে পদ্মায় ডুবে যাওয়া মাইক্রোবাস চালক মো. মারুফ হোসেন (৪৪) এখনও নিখোঁজ রয়েছেন। নিখোঁজ মারুফ সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার সুন্দরারচক গ্রামের মৃত মানিক হোসেনের ছেলে।

নিখোঁজ মাইক্রোবাস চালকের ভাই শাহিন হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমার ভাই ঢাকার মোকসেদুর রহমান নামে এক ব্যক্তির গাড়ি চালাতেন। মঙ্গলবার (১১ মে) ঢাকা থেকে চুয়াডাঙ্গার যায় মারুফ। সেখান থেকে ঢাকায় ফেরার পথে দৌলতদিয়া ফেরিঘাটের ৫নং ফেরিঘাট থেকে গাড়িসহ পদ্মায় ডুবে যায়। 

স্থানীয়রা জানান, তার ছিড়ে যাওয়ার পর মারুফ গাড়ি থেকে বের হওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই ঘণ্টা চেষ্টার পর ফেরিঘাটের কিছু দূর থেকে গাড়িটি উদ্ধার করে। গাড়ি উদ্ধার করতে পারলেও গাড়ির চালকের সন্ধান পায়নি ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, আমাদের ডুবুরি দল চেষ্টা করে যাচ্ছে চালকের সন্ধান করতে। আমরা ধারণা করছি পল্টুনের তলে মৃত অবস্থায় মাইক্রোবাস চালক মারুফের মরদেহ থাকতে পারে। তবে ওই অবস্থানে সেখানে আমাদের ডুবুরি দলের পৌঁছানোর সক্ষমতা নেই।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর