শিরোনাম
প্রকাশ : ২৭ জুলাই, ২০২১ ১৩:২৪
প্রিন্ট করুন printer

চাঁপাইনবাবগঞ্জে উপজেলা চেয়ারম্যানের ড্রাইভারকে পেটানোর ঘটনায় মামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে উপজেলা চেয়ারম্যানের ড্রাইভারকে পেটানোর ঘটনায় মামলা
আহত আমির আলী
Google News

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের সরকারি গাড়ির চালককে মারধরের ঘটনায় পাঁচজনকে আসামি করে সদর মডেল থানায় একটি মামলা হয়েছে। 

সোমবার রাতে চালক আমির আলী বাদী হয়ে মামলাটি দায়ের করেন। 

মঙ্গলবার সকালে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেন। 

জানা গেছে, সোমবার দুপুরে সদর উপজেলা ক্যাম্পাসে মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতারের লোকজন চালক আমির আলীকে মারধর করে গুরুতর আহত করে। 

এদিকে আহত চালক আমির আলী অভিযোগ করে বলেন, সোমবার দুপুরে মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার তাকে তার অফিসে ডেকে তার কাছ থেকে চেয়ারম্যানের গাড়ির চাবি ছিনিয়ে নেন এবং চাবিটি তার এক আত্মীয়কে দিয়ে দিলে তিনি চাবি নিয়ে বাইরে যাবার চেষ্টা করেন। এসময় তিনি চাবিটি নিয়ে যেতে বাধা দিলে ওই ব্যক্তি ফোনে কয়েকজনকে ডেকে তার ওপর হামলা চালায়। এতে তার মাথা ফেটে যায় এবং বিভিন্ন স্থানে আঘাত পান। পরে তারা চাবিটি ছিনিয়ে নিয়ে চলে যায়। এ ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

এ ব্যাপারে মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতারের সাথে যোগাযোগ করা হলে তিনি গাড়ির চাবি কেড়ে নেওয়ার কথা স্বীকার করে বলেন, তিনি আওয়ামী লীগ করেন বলে বিএনপি’র উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি তাকে সবসময় তাচ্ছিল্য করেন এবং তাকে সরকারি অনুদানের প্রাপ্যটুকুও দেওয়া হয় না। এমনকি তিনি বিশেষ প্রয়োজনে উপজেলা চেয়ারম্যানের গাড়িটি ব্যবহারের জন্য চাইলেও তাকে তা দেওয়া হয় না। ফলে তিনি ক্ষুব্ধ হয়ে চালকের কাছ থেকে গাড়ির চাবিটি নিয়েছিলেন। তবে গাড়ির চালকে মারধরের ঘটনা অস্বীকার করেন তিনি। 

এদিকে উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি জানান, একমাত্র উপজেলা চেয়ারম্যান ছাড়া ভাইস চেয়ারম্যান বা মহিলা ভাইস চেয়ারম্যানের গাড়ি ব্যবহার করার কোনও আইনগত সুযোগ নেই। তবে সরকারি কোনও কাজে অংশগ্রহণ করতে গেলে ব্যক্তিগত গাড়ি ভাড়া নিয়ে গেলে সরকারিভাবে টিএডিএ দেওয়ার নিয়ম আছে। 

সেই সঙ্গে মহিলা ভাইস চেয়ারম্যানকে তাচ্ছিল্য করা বা সরকারি প্রাপ্য অনুদান না দেওয়ার বিষয়টি অস্বীকার করেন তিনি।

এদিকে গাড়ির চালককে মারধরের ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানের সঙ্গে বৈঠকে মামলার সিদ্ধান্ত হয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর