২২ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৫৫

দোকানে বসা নিয়ে দ্বন্দ্বে কুপিয়ে জখম করলো কিশোর গ্যাং

ঝিনাইদহ প্রতিনিধি

দোকানে বসা নিয়ে দ্বন্দ্বে কুপিয়ে জখম করলো কিশোর গ্যাং

ঝিনাইদহে তুচ্ছ ঘটনা নিয়ে জহুরুল ইসলাম ওরফে ইমামুল হক (২১) নামে এক শিক্ষার্থীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মাঠে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাতেই ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহত ইমামুল রামচন্দ্রপুর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে ও ২০২০-২১ শিক্ষাবর্ষের অনার্সে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থী। 

পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালের দিকে গ্রামের একটি দোকানে বসা নিয়ে সিনিয়র ও জুনিয়ারদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি হয়। এরই জের ধরে সকাল থেকেই ১০ম শ্রেণির ছাত্র সাকিবের নেতৃত্বে সোহেল, তরিকুল, টগরসহ ৬/৭ জনের কিশোর গ্যাং লোহার রড, চাইনিজ কুড়াল হাতে নিয়ে ইমামুলকে খোঁজাখুঁজি করতে থাকে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বন্ধু সজীবকে সাথে নিয়ে হলিধানী বাজার থেকে বাড়ি ফিরছিল ইমামুল। পথিমধ্যে আগে থেকে ওঁৎ পেতে থাকা সাকিবের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের সদস্যরা চোর চোর বলে ইমামুলকে ধাওয়া করে প্রতাবপুর মাঠের মধ্যে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে তাকে মারাত্বক জখম করে ফেলে যায়।  

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ গিয়ে প্রাথমিক খোঁজখবর নিয়ে এসেছে। তবে আহতের পরিবার অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর