১৭ অক্টোবর, ২০২১ ২১:৩০

ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ২৫৮ জনের মনোনয়নপত্র দাখিল

হবিগঞ্জ প্রতিনিধি

ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ২৫৮ জনের মনোনয়নপত্র দাখিল

উৎসব মুখর পরিবেশে হবিগঞ্জের আজমিরিগঞ্জের ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিদ্রোহীসহ ১৮ জন, মহিলা মেম্বার পদে ৬১ জন, পুরুষ মেম্বার পদে ১৭৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ রবিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন।

এর মধ্যে ১নং আজমিরিগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, মহিলা মেম্বার পদে ১০ জন ও পুরুষ মেম্বার পদে ২৭ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোবারুল, আওয়ামী লীগের বিদ্রোহী স্বাধীন মিয়া, সেলিম মিয়া ও সাবেক চেয়ারম্যান ও বিএনপির নেতা ইসমাইল হোসেন সরস।

২নং বদলপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার পদে ১৫ ও মেম্বার পদে ৪৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান সুশেনজিৎ চৌধুরী, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নীলকান্ত কমল চৌধুরী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অ্যাডভোকেট অসীম চৌধুরী। 

৩নং জলসুখা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১১ জন ও মেম্বার পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট রোকসানা আক্তার, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু, স্বতন্ত্র প্রার্থী বিএনপি’র কর্মী এএইচ জামির। ৪নং কাকাইলছেও ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার পদে ১৩ জন ও মেম্বার পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিজবাহ উদ্দিন ভূইয়া, স্বতন্ত্র প্রার্থী আশরাফ উদ্দিন ও খালেকুজ্জামান। ৫নং শিবপাশা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১২ জন ও মেম্বার পদে ৪৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তফসির মিয়া, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আলী আমজাদ তালুকদার, স্বতন্ত্র প্রার্থী নলিউর রহমান তালুকদার, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম ও স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর