৮ মে, ২০২২ ২১:০৫

কান্তজীউ মন্দির পরিদর্শন করলেন রংপুর রেঞ্জের ডিআইজি

দিনাজপুর প্রতিনিধি

কান্তজীউ মন্দির পরিদর্শন করলেন রংপুর রেঞ্জের ডিআইজি

ঐতিহাসিক এবং হিন্দু সম্প্রদায়ের তীর্থভূমি দিনাজপুরের শ্রী শ্রী কান্তজীউ মন্দির পরিদর্শন করেছেন সাংসদ মনোরঞ্জন শীল গোপাল এমপি ও রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। এ সময় তাদের ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান দিনাজপুর রাজ দেবোত্তর এস্টেটের এজেন্ট রণজিৎ কুমার সিংহ। 

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য মন্দিরের বিভিন্ন এলাকা পরিদর্শন এবং বিগ্রহ দর্শনকালে বলেন, দুর-দূরান্ত থেকে আসা ভক্তবৃন্দের জন্য মন্দির সংলগ্ন ভক্তনিবাস স্থাপন করা খুবই জরুরি। 

মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, কান্তজিউ মন্দির ও মন্দির প্রাঙ্গণ এখন অনেক আধুনিক। তীর্থ যাত্রীরা প্রতিনিয়ত বিগ্রহ দর্শন এবং নিয়মিত ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন করতে আসেন। তীর্থযাত্রী এবং টুরিস্টদের নিরাপত্তার জন্য পুলিশ ক্যাম্প নির্মাণ করা হবে। রাজদেবোত্তর এস্টেটের এজেন্ট রণজিৎ কুমার সিংহ বলেন, ভারতীয় হাই কমিশনারের অনুদানে অবিলম্বে মন্দির প্রাঙ্গণে ডাইনিং কাম কনফারেন্স রুম নির্মাণ করার চলমান প্রক্রিয়া চলছে। 

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্যর সহ ধর্মিণী মধু ছন্দা ভট্টাচার্য ও মনোরঞ্জন শীল গোপাল এমপির সহ-ধর্মিণী গীতা রানী শীল এসময় উপস্থিত ছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, এস্টেটের সদস্য ডা. ডিসি রায়, সদস্য বিমল চন্দ্র দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আসলাম উদ্দিন প্রমুখ। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর