২৪ মে, ২০২২ ১৬:০২

বরিশালে চোখ উপড়ানোর পর যুবককে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে চোখ উপড়ানোর পর যুবককে গলা কেটে হত্যা

বরিশালের মুলাদী উপজেলায় এক যুবকের একটি চোখ উপড়ানোর পর তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকালে ওই উপজেলার কাজিরচর ইউনিয়নের চর কমিশনার গ্রামের কৃষি জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম মনির হাওলাদার (৩২)। ওই গ্রামের সালাম হাওলাদারের ছেলে এবং মুলাদী পৌর শহরের একটি বাস কাউন্টারে সে চাকরি করতো। 

মনিরের ছোট ভাই পাভেল হাওলাদার জানান, গত সোমবার রাত ৯টায় মনির তার (পাভেল) কাছ থেকে ৫০ টাকা নিয়ে বাড়ির বাহিরে যায়। এরপর  কোন সন্ধান পাওয়া যাচ্ছিলো না। মঙ্গলবার সকাল ৯ টার দিকে তাদের নিজ বাড়ির অদূরে আবুল সরদারের বাড়ির পাশে কৃষি জমিতে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। এ সময় পরিবারের লোকজন মনিরের লাশ শনাক্ত করে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং বিচার দাবি করেন তারা। 

মুলাদী থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে চরকমিশনার গ্রামের কৃষি জমি থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। হত্যার আগে তার বাম চোখ উৎপাটন করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর