২৪ মে, ২০২২ ১৬:০৩

ঋণের বোঝা থেকে বাঁচতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা: পিবিআই

নরসিংদী প্রতিনিধি

ঋণের বোঝা থেকে বাঁচতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা: পিবিআই

পিবিআইর সংবাদ সম্মেলন।

১২ লক্ষ টাকার ঋণের বোঝা থেকে বাঁচতে ও প্রতিপক্ষকে ফাঁসাতে নরসিংদীর বেলাবোতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সংবাদ সম্মেলনে এ তথ্য দিয়েছে।

সংবাদ সম্মেলনে পিবিআই’র পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান  জানান, নিহত রাহিমার স্বামী গিয়াস মাদকাসক্ত ও জুয়াড়ি। জুয়ার টাকা জোগাড় করতে নিহত রাহিমা বেগমের নামে বিভিন্ন এনজিও, শ্বশুর, শ্যালক ও সুদে টাকা নেওয়াসহ মোট সাড়ে ৯ লক্ষ টাকা ঋণ নেয়। বর্তমানে সুদে-আসলে ঋনের টাকা ১২ লক্ষ ছাড়িয়েছে। এই টাকা পরিশোধের জন্য নিহতের স্বামী গিয়াস উদ্দিনের উপর চাপ ছিল। সর্বশেষ জুয়া খেলার মতো কোন টাকাও তার হাতে ছিল না। তাই বাড়ির আঙিনা থেকে কয়েকটি গাছ বিক্রি করেন। তা নেওয়ার সময় প্রতিবেশী চাচাতো ভাই রেনু মিয়ার সাথে ঝগড়া হয়। এরই মধ্যে সে জানতে পারে ঋণ গ্রহিতা ব্যক্তি মারা গেলে ঋণের টাকা মওকুফ হয়ে যায়। এই চিন্তা থেকেই গিয়াস স্ত্রী রহিমা বেগমকে হত্যার পরিকল্পনা করেন।
 
পিবিআই’র দাবি, পরিকল্পনা অনুযায়ী গ্রেপ্তারকৃত গিয়াস রাতে বাড়ি ফিরে সন্তানদের সাথে ঘুমিয়ে পড়েন। পরে রাত আড়াইটার দিয়ে স্ত্রীকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে ও গরু জবাইরে ছুরি দিয়ে হত্যা করেন। স্ত্রীকে হত্যার পর সন্তানরা সবাইকে বলে দেবে এই ভয়ে গিয়াস সন্তানদেরকেও হত্যা করে।
  
উল্লেখ্য, রবিবার দিবাগত রাতে নরসিংদীর বেলাবো উপজেলার পাটুলি ইউনিয়নের বাবলা গ্রামের শেখবাড়িতে প্রতিপক্ষকে ফাঁসাতে ও ঋনের বোঝা থেকে বাঁচতে স্ত্রী রহিমা বেগম (৩৫), ছেলে রাব্বি (১৩) ও মেয়ে  রাকিবা আক্তার (৬) হত্যা করে।
 


বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর