৩ জুন, ২০২২ ১৮:৩৯

খেলার সময় গর্তে পড়ে ভাই নিহত, আহত বোন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

খেলার সময় গর্তে পড়ে ভাই নিহত, আহত বোন

বগুড়ার শেরপুরে বাঁশবাগানে খেলার সময় গর্তে মাটি চাপা পড়ে ভাই-বোন হতাহত হয়েছে। এর মধ্যে ভাই সাব্বির হাসান (০৪) মারা যায়। আর গুরুতর আহত তার বোন আমেনা খাতুনকে (৬) উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরের দিকে উপজেলার কুসুম্বী ইউনিয়নের টুনিপাড়া গ্রামে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

জানা যায়, সম্প্রতি বয়ে যাওয়া কালবৈশাখীর ঝড়ে টুনিপাড়া গ্রামের আব্দুল মান্নান ও আব্দুল হান্নানের মালিকানাধীন বাঁশবাগানের বাঁশগুলো উপড়ে যায়। এতে বাগানে বড় গর্তের সৃষ্টি হয়। সেখানে ঘটনার দিন বেলা দশটার দিকে একই গ্রামের আমিনুল ইসলামের ছেলে সাব্বির হাসান ও আমেনা খাতুন বাঁশবাগানটির মধ্যে খেলা করছিল।

একপর্যায়ে বাগানে সৃষ্ট গর্তের মধ্যে পড়ে যায় তারা। এসময় হঠাৎ-ই মাটির গর্তের একাংশ ভেঙে পড়ে তাদের উপর। বিষয়টি জানতে পেরে স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে মাটি সরিয়ে শিশু দুইটিকে উদ্ধার করে। সেইসঙ্গে আশঙ্কাজনক অবস্থায় তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পরে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সাব্বির হাসানকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত আমেনা খাতুনকে ভর্তি করেন। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক সাচ্চু বিশ্বাস জানান, বাঁশবাগানে মাটি চাপা পড়ে নিহত শিশু সাব্বিরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর তার বোন বগুড়ায় শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় তাদের পরিবারের কোনো অভিযোগ নেই। তাই থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর