শিরোনাম
১৩ জুন, ২০২২ ১৩:২৩

লক্ষ্মীপুরে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

লক্ষ্মীপুরের রায়পুরে পূর্ব বিরোধের জের ধরে সাজানো মামলায় হয়রানি করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ সংক্রান্ত মামলায় আপোস মিমাংসার কথা বলে নগদ অর্থ হাতিয়ে নিয়েছে তারা। 

আজ সোমবার শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা এসব অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে লিখিত পাঠ করেন দেলোয়ার হোসেন ওরুপে আবু তাহের। তিনি রায়পুর উপজেলার পশ্চিম চরপাতা গ্রামের মৃত হাজী আরব আলী মিয়াজীর ছেলে। 

সংবাদ সম্মেলনে অভিযোগ করে  ভুক্তভোগী পরিবারের তিনি বলেন, পশ্চিম চরপাতা গ্রামের বাসিন্দা মরিয়ম বেগম মুন্নী তার শ্বশুরের ঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ এনে একটি সাজানো মামলা দায়ের করেন ভুক্তভোগী আবু তাহের ও তার ছেলে তুহিনের বিরুদ্ধে। পরে এই মামলায় আপোস মিমাংসার নামে তার থেকে মোটা অংকের টাকা  হাতিয়ে নেওয়া হয়। মূলত পূর্ব বিরোধের জের ধরে প্রতিবেশী মাহবুব আলম, আব্দুল্লাহ আল মামুন ও আব্দুল্লাহ আল মাসুদের প্ররোচণায় তাদের বিরুদ্ধে ঘর পোড়ানো মামলা দেওয়া হয় বলে দাবি করেন ভুক্তভোগীরা। এছাড়া জমি ক্রয়-বিক্রয়ের নাম করে দেলোয়ার গংদের থেকে অর্থ হাতিয়ে নেওয়ার চক্রান্ত করেন প্রতিপক্ষরা। এসব বিষয়ে সুবিচার প্রার্থনা করেন তারা।  এসময় পরিবারের অন্যান্য নারী সদস্যরা উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর