৬ নভেম্বর, ২০২২ ০০:১৭

সিদ্ধিরগঞ্জে পুলিশ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে পুলিশ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন

‘মাদককে না বলি, খেলাধুলায় মেতে থাকি'—  স্লোগানে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ডিগবার ডে-নাইট ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডের সুস্তারী মাঠে শনিবার রাতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও সিদ্ধিরগঞ্জ থানা স্পোর্টিং ক্লাবের সভাপতি মো. মশিউর রহমানের (পিপিএম বার) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান।

শ্রমিক নেতা মো. আশরাফ উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মজিবুর রহমান, দৈনিক সবার কণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. ফয়েজ উদ্দিন লাভলু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাফিজুর রহমান মানিক, সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান, নাসিক ৬নং ওয়ার্ড বিট পুলিশিং ইনচার্জ মো. নুর আলম মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, যে মাঠটিতে দীর্ঘদিন খেলা হলো সেটি এক সময় পরিত্যক্ত  মাদকের আখড়া হিসেবে পরিচিত ছিল। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যোগে আজ থেকে এ মাঠটিকে মানুষ ‘সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ স্পোর্টিং ক্লাব’ নামে চিনবে। শুধুমাত্র আজ এখানে খেলা শেষ নয়, এখানে প্রতিনিয়ত খেলা চলবে এবং চলতেই থাকবে। সমাজ থেকে কিশোর অপরাধ ও মাদকের ভয়াবহতা দূর করতে তিনি জনপ্রতিনিধিসহ সমাজের সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

গত ২ জুলাই শুরু হওয়া এই টুর্নামেন্টে মোট ২৪টি  ফুটবল দল অংশ নেয়। ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আকন্দ এন্ড ফাহিম এন্টারপ্রাইজ টিম  ১-০ গোলে আফ্রাদ এন্টারপ্রাইজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর