১২ নভেম্বর, ২০২২ ১৬:৩১

পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি:

পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

দিনাজপুরের চিরিরবন্দরে পুকুর থেকে আব্দুল মান্নান নামে বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউপির কুতুবডাঙ্গার দূর্গাপুর এলাকায় রাস্তার ধারের একটি পুকুর থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত আব্দুল মান্নান (৮০) পার্বতীপুর উপজেলার খড়িবাড়ি এলাকার মৃত মহররম মন্ডলের ছেলে। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউপির কুতুবডাঙ্গা বাজারের নিকটবর্তী পার্বতীপুরের খড়িবাড়ি এলাকার আব্দুল মান্নান কুতুবডাঙ্গা বাজার হতে সন্ধ্যার পর বাড়ির উদ্দেশ্যে যাত্রা করে। এসময় বাজারের উদ্দেশ্যে আসা-যাওয়া করা পথচারীরা তাকে পুকুরে তাকে দেখতে পেয়ে চিৎকার করে। খবর পেয়ে পুলিশ তাঁকে পুকুর থেকে মৃত অবস্থায় উদ্ধার করে মরদেহের সুরতহাল করে। পরে মৃত আব্দুল মান্নানের ছোটভাই তাহের মন্ডল (৭০) তার ভাইয়ের মরদেহটি শনাক্ত করেন। এসময় তিনি জানান, তিনি প্রকৃতির কাজ শেষে হয়তো পুকুরে পরিস্কার-পরিচ্ছন্ন করতে গিয়ে পা পিছলে পুকুরে পানিতে পড়ে যেতে পারেন। তার পূর্বে থেকে মৃগী রোগও ছিল বলে জানান তিনি।

এ ব্যাপারে চিরিরবন্দর থানার ওসি মো. বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। 
 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর