২৭ নভেম্বর, ২০২২ ২০:২৩

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রতীকী ছবি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। শনিবার রাতে মোটরসাইকেল ও মালবাহী ট্রলি মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনাটি ঘটেছে। এই দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী ও ট্রলি গাড়ীর একজন হেলপার নিহত হয়েছেন। 

স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে ৭টার দিকে শান্ত মিয়াজী (২৫), মোঃ রাশেদ (২৪) ও তানভীর (২০) মোটরসাইকেল যোগে বেলতলী থেকে খাগুরিয়া যাচ্ছিলেন। তারা বেড়ী বাধেঁর হাপানিয়া ভুইয়া বাড়ির সামনে গেলে সড়কে মোটরসাইকেলের সাথে মালবাহী  ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। 
এসময় মোটরসাইকেলের ৩জন আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া (৩০)  গুরুতর আহত হন। মোটরসাইকেল আরোহী মোঃ রাশেদ ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা আহত শান্ত মিয়াজী ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাসিবুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত মো. রাশেদ খাগুরিয়া গ্রামের সেলিম বকাউলের ছেলে, নিহত শান্ত মিয়াজী খাগুরিয়া গ্রামের আ: রশিদ মিয়াজীর ছেলে ও নিহত সেলিম মিয়া চান্দ্রা কান্দি গ্রামের আবিদ আলীর ছেলে। আর আহত তানভীর খাগুরিয়া গ্রামের নাছির উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী হৃদয় বলেন, হঠাৎ করেই দুর্ঘটনাটি ঘটেছে। সাথে সাথে রাশেদের মৃত্যু হয়। আর বাকিদেরকে হাসপাতালে নিয়ে আসি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর