২ জানুয়ারি, ২০২৩ ২৩:৪৮

আবাসিক হোটেলে পড়েছিল বৃদ্ধের মরদেহ

ফরিদপুর প্রতিনিধি :

আবাসিক হোটেলে পড়েছিল বৃদ্ধের মরদেহ

প্রতীকী ছবি

ফরিদপুরে শহরের একটি আবাসিক হোটেল থেকে আ. সালাম খাঁন (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৮ টার দিকে হোটেলটিন তৃতীয় তলার একটি কক্ষ থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। জানা গেছে, সালাম খাঁন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার কুরসী কদমদী এলাকার আ. রহমান খানের ছেলে। তবে তার মৃত্যুর সঠিক কারণ কেউ জানাতে পারেনি।

জানা যায়, রবিবার সন্ধ্যায় সালাম খান নামের ওই বৃদ্ধ ও আনিচ (৪০) নামের এক ব্যক্তি শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকার ওই আবাসিক হোটেলে যান। এসময় হোটেলটির তৃতীয় তলার একটি কক্ষ ভাড়া নেন। পরদিন ওই হোটেলটির এক কর্মচারী রুমে খোঁজ নিতে গেলে রুমটি তালা দেওয়া দেখতে পান। অতঃপর তালা খুলে রুমে প্রবেশ করলে ওই বৃদ্ধের মরদেহ দেখতে পায়। পরবর্তীতে হোটেল কর্তৃপক্ষ থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সনাতন কুমার মন্ডল বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এখনও মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। ওই বৃদ্ধের মৃত্যুর কারণ জানতে চেষ্টা চলছে। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করা হয়েছে।  এব্যাপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর