২৬ মার্চ, ২০২৩ ১৪:৫৪

মেহেরপুর থানায় মোটরসাইকেল নিষিদ্ধ

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর থানায় মোটরসাইকেল নিষিদ্ধ

মেহেরপুর থানায় আগত সেবা প্রার্থীদের মোটরসাইকেল প্রবেশের নিষেধাজ্ঞা জারি করেছে মেহেরপুর থানা পুলিশ। বিভিন্ন আলামতের নিরাপত্তার কারণে এমন নিষেধাজ্ঞা বলে দাবি মেহেরপুর থানা পুলিশের।

স্থানীয়রা জানান, মেহেরপুর থানায় বিভিন্ন কাজে এসে থানার ভিতরে মোটরসাইকেল নিয়ে প্রবেশ করতে দিচ্ছে না। ফলে থানার বাইরে নিরাপত্তাহীনভাবে মোটরসাইকেল গুলো রেখে ভিতরে যেতে হচ্ছে। 

থানার পাশের স্থানীয় মাহবুব নামে একজন বলেন, কয়েকদিন আগে নতুন ওসি এসেছেন। তিনি আসার পর থেকে মেহেরপুরে থানার প্রধান ফটকে মোটরসাইকেলসহ রিকশা-অটো ঠেকাতে অতিরিক্ত পুলিশ সদস্য (সেন্টি) বসানো হয়েছে। 

থানার ডিউটি অফিসার আল-আমিন থানা চত্বরে মোটর সাইকেল প্রবেশের বিষয়টি নিশ্চিত করে বলেন, নবাগত অফিসার ইনচার্জের নির্দেশে মোটরসাইকেলের প্রবেশ নিষেধ করা হয়েছে। 

তিনি আরও বলেন, মোটরসাইকেল ঢুকলে বিভিন্ন আলামত নস্ট হবার সম্ভাবনা আছে। তাই মোটরসাইকেল প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। 

মেহেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, এ ধরনের নির্দেশ কাউকে দেওয়া হয়নি। যদি কেউ এ ধরনের নিষেধাজ্ঞা দিয়ে থাকে তাহলে তার নিজ দায়িত্বে দিয়েছে। তবে থানা গ্যারেজে আমাদের মোটরসাইকেল থাকে সেখানে কোনও মটোর সাইকেল রাখা যাবে না।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর