শিরোনাম
২৯ মার্চ, ২০২৩ ১৭:৪৩

চাঁপাইনবাবগঞ্জে যুবকের কবজি কেটে নেওয়ার ঘটনায় গ্রেফতার ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে যুবকের কবজি কেটে নেওয়ার ঘটনায় গ্রেফতার ১

পুলিশের মাঝে গ্রেফতারকৃত মোশাররফ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আপন মামির সঙ্গে পরকীয়ার অভিযোগে রুবেল আলী (২৮) নামে এক যুবকের ডান হাতের কবজি কেটে দেওয়ার ঘটনায় মোশারফ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোশাররফ পুলিশের কাছে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তবে তদন্তের স্বার্থে এ বিষয়ে কিছু বলছে না পুলিশ।

সূত্র জানায়, জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া গ্রামের মৃত মতিউর রহমান মতিনের ছেলে রুবেল আলীর সাথে তার আপন মামি এমেলি খাতুনের পরকীয়ার সম্পর্ক ছিল। এই সম্পর্কের জেরে রুবেল তার মামিকে নিয়ে পালিয়ে যায়। গত সোমবার রাতে রুবেল বাড়ি ফিরে আসে। কিন্তু এ ঘটনা মেনে নিতে পারেনি এমেলির পরিবার।

এই ঘটনার জেরে মঙ্গলবার বেলা ১১টার দিকে ধোবড়া কলেজ পাড়া এলাকা থেকে এমেলির পরিবারের লোকজন রুবেলকে ধরে নিয়ে গোড়াদহ বিলে নিয়ে যায়। সেখানে তার শরীরের বিভিস্থানে আঘাত করে ডান হাতের কবজি কেটে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি রামেকে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, আপন মামির সঙ্গে পরকীয়ার বিষয়টি এমেলির পরিবার মানতে না পেরে তার স্বজনরা রুবেলের হাত কেটে দিয়েছে। এ ঘটনায় মোশাররফ নামে এক আসামিকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়েছে। ওসি আরও বলেন, এ ঘটনায় জড়িত সকলকে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর