শিরোনাম
১৪ ডিসেম্বর, ২০২৩ ১৫:৪৬

বগুড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

বগুড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছে জেলা আওয়ামী লীগ। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৮টায় শহরের টেম্পল সড়ক দলীয় কার্যালয়ে আলোচনা সভা করা হয়। এতে সভাপতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। 

সভাপতির বক্তব্যে তিনি বলেন, পাক হানাদার বাহিনী ও এদেশীয় দোসররা মিলে বুদ্ধিজীবীদের হত্যা করে দেশকে মেধাশূন্য করতে চেয়েছিল। আজ বাংলাদেশকে নিয়ে দেশী বিদেশী অনেক ষড়যন্ত্র হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র উপেক্ষা করে দ্বাদশ সংসদ নির্বাচনের শেষ দ্বার প্রান্তে এসেছে। পূর্বের থেকে বগুড়ায় আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থান শক্তিশালী হওয়ায় প্রধানমন্ত্রী বগুড়ায় এই প্রথম ৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী দিয়েছেন। আমি বিশ্বাস করি সকল নেতাকর্মী যদি আন্তরিক হয়ে একসাথে কাজ করে তাহলে বগুড়ার ৭ আসনেই নৌকার বিজয় সুনিশ্চিত হবে।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েলের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আসহান রিপু, আওয়ামী লীগ নেতা টি জামান নিকেতা, আবুল কালাম আজাদ, প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু, এ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, নাসরিন রহমান সীমা, আনিসুজ্জামান মিন্টু,  রুহুল মোমিন তারিক, খালেকুজ্জামান রাজা, আতিকুর রহমান দুলু, ইমরান হোসেন রীবন, সাইফুল ইসলাম বুলবুল, আবু ওবায়দুল হাসান ববি, আলতাফুর রহমান মাসুক, জেলা শ্রমিক লীগ নেতা আব্দুস সালাম, যুবলীগ নেতা আমিনুল ইসলাম ডাবলু, মহিলা আওয়ামী লীগ নেত্রী সাবরিনা সরকার পিংকি, শাহিন কাদির জোয়ারদার, নাঈমুর রাজ্জাক তিতাস,  নুরুজ্জামান সোহেল, রাশেকুজ্জামান রাজন, সজীব সাহা ও আল মাহিদুল ইসলাম জয় প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর