২৫ ডিসেম্বর, ২০২৩ ২১:৩৩

মাদারীপুরে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের আলোচিত হত্যা মামলার প্রধান আসামি বিল্লাল খানকে (৩০) গ্রেফতার করেছে জেলা পুলিশ। সোমবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন জেলা পুলিশ সুপার মাসুদ আলম। 

হত্যাকান্ডের ঘটনায় সোমবার কালকিনি থানায় ৩১ জনের নাম উল্লেখ করে এবং আরো অজ্ঞাত ১৫/২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন নিহতের পরিবার। গ্রেফতারকৃত বিল্লাল ভাটাবালী গ্রামের মোকলেস খার ছেলে। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরো বলেন, কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ভাটাবালী গ্রামে এলাকার আধিপত্য বিস্তার ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এসকান্দার খা হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এসকান্দার খা হত্যার ঘটনার পর থেকেই জেলা পুলিশের একাধিক টিম আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চালায়। এরই প্রেক্ষিতে গাজীপুর থেকে মামলার প্রধান আসামি বিল্লালকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য আমাদের চেষ্টা অব্যহত রয়েছে। গ্রেফতারকৃত বিল্লাল হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। ঐ এলাকার আইনশৃঙ্খলা রক্ষার জন্য বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন রয়েছে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকিরসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর