৭ জানুয়ারি, ২০২৪ ১৮:০৭

ভোট সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে: স্পিকার

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

ভোট সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে: স্পিকার

নৌকার সরকার থাকায় সারা দেশের উন্নয়ন হয়েছে। ব্যাপক উন্নয়ন হয়েছে পীরগঞ্জে। উন্নয়নে বদলে যাওয়া পীরগঞ্জবাসী নৌকাকে বিপুল ভোটে জেতাবে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে নৌকার প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরী। 

রবিবার (৭ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টার সময় লালদীঘির ফতেপুরের মকিমপুর ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ভোট সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হচ্ছে। ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করছেন। এসময় ভোটারদের কেন্দ্রে এসে ভোট দেয়ার আহ্বান জানান। 

ড. শিরীন শারমিন চৌধুরী ফতেপুর গ্রামের ভোটার। তিনি তৃতীয় বারের মতো আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে প্রতিদ্বন্দিতা করছেন।

রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে দু’জন স্বতন্ত্র ও পাঁচজন দলীয় প্রতীক নিয়ে ভোটের মাঠে লড়ছেন। এর মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের শিরিন শারমিন চৌধুরী নৌকা, জাতীয় পার্টির নুর আলম মিয়া লাঙ্গল, বাংলাদেশ কল্যাণ পার্টির জাকারিয়া হোসেন হাতঘড়ি, বাংলাদেশ কংগ্রেসের মাহবুল আলম ডাব, ন্যাশনাল পিপলস পার্টির হুমায়ুন ইজাজ আম, স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম ট্রাক ও তাকিয়া জাহান চৌধুরী কাচি প্রতীকে প্রতিদ্বন্দিতা করছেন।

এই আসনে মোট ভোটার ৩ লাখ ২৯ হাজার ৭৫৪ জন। এরমধ্যে নারী ভোটার ১ লাখ ৬৫ হাজার ৪৯৮জন, পুরুষ ভোটার হচ্ছে ১ লাখ ৬৪ হাজার ২৫২ জন। 

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর