২৬ জানুয়ারি, ২০২৪ ২২:২২

মেহেরপুর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের বিজয়

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের বিজয়

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মোট ৯টি পদের মধ্যে সভাপতি সাধারণ সম্পাদকসহ ৬টি ও আওয়ামী আইনজীবী পরিষদ যুগ্ম সম্পাদক, কোষাধ্যক্ষ এবং লাইব্রেরি ও সাংস্কৃতিক সম্পাদকসহ ৩টি পদে জয়লাভ করেছে।

সভাপতি পদে অ্যাডভোকেট মারুফ আহমেদ বিজন ৮৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী আইনজীবী পরিষদের অ্যাড. গোলাম মোস্তফা পান ৪১ ভোট। সাধারণ সম্পাদক পদে অ্যাড. এ এস এম সাইদুল রাজ্জাক সাদ্দাম ৮২ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী অ্যাড. নাজমুল হক ৪৪ ভোট পান। নির্বাচন কমিশনারের দায়িত্বে নিয়োজিত প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট বিমল কুমার ফলাফল ঘোষণা করেন।

এ ছাড়া জাতীয়তাবাদী আইজীবী ফোরামের সহ-সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম ৬১ ভোট, সিনিয়র সদস্য অ্যাডভোকেট মোখলেসুর রহমান স্বপন ৭২ ভোট, অ্যাড. আল মামুন অনল ৭৪ ভোট এবং অ্যাড. তারিক আহমেদ ৬২ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন।
আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম সম্পাদক পদে অ্যাড. শাহরিয়ার মাহমুদ শাওন ৬৪ ভোট, কোষাধক্ষ পদে অ্যাড. রোকেয়া খাতুন ৬৩ ভোট, লাইব্রেরি ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. নাগিব মহাফুজ জুয়েল ৬৩ ভোট পেয়ে নির্বাচিত হন।
মেহেরপুর জেলা আইনজীবী সমিতি নির্বাচনে মোট ৯টি পদের জন্য দুটি প্যানেলে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১৪১ জন ভোটারের মধ্যে ১২৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর