১০ মার্চ, ২০২৪ ১৭:৪৮

খুলনায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন সাফল্যের ১৪ বছর অতিক্রম করে ১৫ বছরে পা রাখল। এ উপলক্ষে রবিবার খুলনা প্রেসক্লাবে রাজনীতিবিদ, ব্যবসায়ী, উন্নয়নকর্মী ও গণমাধ্যম ব্যক্তিদের নিয়ে কেক কাটা, মিষ্টি বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। বর্ণাঢ্য আয়োজনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় বাংলাদেশ প্রতিদিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি ও খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস এম কামরুজ্জামান জামাল, জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মধু, মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হোসেন বাবু, খুলনা চেম্বার অব কমার্সের পরিচালক মফিদুল ইসলাম টুটুল, বিভাগীয় পাসপোর্ট অফিস খুলনার পরিচালক আবু সাইদ, জ্যেষ্ঠ সাংবাদিক শেখ আবু হাসান, মো. শাহ আলম, শেখ দিদারুল আলম, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন প্রতিষ্ঠালগ্ন থেকে পাঠকের চাহিদা পূরণ করে সাহসিকতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে। ফলে পাঠকের আগ্রহ ধরে রাখতে সামর্থ্য হয়েছে বাংলাদেশ প্রতিদিন।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রতিদিন খুলনার ব্যুরো প্রধান সামছুজ্জামান শাহীন। আরও উপস্থিত ছিলেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ, সাংবাদিক ওয়াহেদ-উজ-জামান বুলু, কাজী শামীম, মাকসুদুর রহমান, আবুল হাসান হিমালয়, নূর ইসলাম রকি, আশরাফুল ইসলাম নূর, এসএম নূর হাসান জনি, হাসানুর রহমান তানজির, রফিক আলী, বিএইচ সজল।

পরে অতিথিরা কেক কেটে বাংলাদেশ প্রতিদিনের ১৫ বছর পদার্পণ উপলক্ষে পত্রিকাটির সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন। এর আগে ভোরে খুলনা সংবাদপত্র হকার্স ইউনিয়নের পক্ষ থেকে বাংলাদেশ প্রতিদিনের বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর