শিরোনাম
১৭ মে, ২০২৪ ২৩:২৯

লৌহজংয়ে নির্বাচনী মিছিলে প্রতিপক্ষের হামলা, আহত ১০

মুন্সীগঞ্জ প্রতিনিধি

লৌহজংয়ে নির্বাচনী মিছিলে প্রতিপক্ষের হামলা, আহত ১০

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া ইউনিয়নের বনসেমন্ত এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিএম শোয়েবের (দোয়াত কলম প্রতীক) সমর্থকদের মিছিলে হামলার অভিযোগ উঠেছে। 

শুক্রবার (১৭ মে) বিকাল সাড়ে ৫টায় এই হামলায় ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। উপজেলার গাওদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদারের নেতৃত্বে এ হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন আহতরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল পাঁচটায় স্থানীয় আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম শিকদারের নেতৃত্বে উপজেলার বড় মোকাম বাজার থেকে বিএম শোয়েবের সমর্থকদের একটি মিছিল বের হয়। মিছিলটি পূর্ব বুড়দিয়া হয়ে বনসেমন্ত এলাকায় পৌঁছালে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রশিদ শিকদারের সমর্থকদের সাথে কথা কাটাকাটি হয়। এসময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে রশিদ শিকদার সর্মথক  গাওদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদারের নেতৃত্বে লাঠিসোঁটা  নিয়ে হামলা চালায় তার সমর্থকরা। এতে দোয়াত কলম প্রতীকের ১০ সর্মথক আহত হয়।  আহতদের মধ্যে সুমন, কবির, শওকত, হেমায়েত, সোহাগ, খোরশেদ, স্বপনকে স্থানীয়ভাবে  চিকিৎসা নিয়েছেন।

অভিযুক্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদার ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য ছড়ানো হচ্ছে। 

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বিএম শোয়েবের নির্বাচন পরিচালনাকারী বিএম শামিম ।

এ বিষয়ে ঘটনাস্থল থেকে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরে আমি নিজেও ঘটনাস্থলে গিয়েছি। ক্ষতিগ্রস্তদের অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর