২৫ মে, ২০২৪ ১৭:৫৭

হবিগঞ্জে চোরাই মোবাইলসহ আটক ১

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে চোরাই মোবাইলসহ আটক ১

হবিগঞ্জে চোরাই মোবাইল ফোনসহ রুবেল মিয়া (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৭টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেল ৫টায় হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার আক্তার হোসেন। আটককৃত যুবক রুবেল মিয়া সদর উপজেলার রিচি ইউনিয়নের জালালাবাদ গ্রামের সিরাজ মিয়ার ছেলে। 

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আক্তার হোসেন বলেন, শহরের টাউন হল রোডস্থ রওশন রেজা এম্পায়ার এর বিপরীতে গেজেট হবিগঞ্জ নামক মোবাইল ফোন ও এক্সসরিজ এর দোকানঘর হইতে গত ২৮ মার্চ অজ্ঞাতনামা চোরেরা হানা দেয়। এসময় চোরের দল ৫৭টি বাটুন ফোন, ৪টি স্মার্ট ফোন ও এক্সসরিজসহ মোট তিন লাখ আশি হাজার দুইশত টাকা মূল্যের জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। পরে এ ঘটনায় রাজিউর রহমান সদর থানায় একটি লিখিত অভিযোগ দেয়। 
এরই প্রেক্ষিতে সদর থানার (ওসি) অজয় চন্দ্র দেব ও এসআই ফয়সাল আমিনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ পৌরসভাস্থ আনোয়ারপুর পয়েন্ট সংলগ্ন মনোহর হাজীর মার্কেটে ‘মা টেলিকম’ নামক মোবাইল ফোনের দোকানে অভিযান চালায়। অভিযানকালে ১৭টি মোবাইল ফোন উদ্ধারসহ দোকান মালিক রুবেলকে আটক করা হয়। রুবেল চোরাই মোবাইল ফোন কেনা বেচার সাথে জড়িত। 
পুলিশ সুপার জানান, তাকে এ বিষয়ে আরো জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা যাবে। তিনি বলেন, এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীসহ চোরাইকৃত অন্যান্য মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর