১৩ জুন, ২০২৪ ১৬:২৮

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ীতে ট্রাক ও অটোরিক্সার সংঘর্ষে অটোরিক্সা চালক নজরুল ইসলাম ও অটোর যাত্রী জাহানারা বেগম নামে দুইজন নিহত এবং গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। 
বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের আমবাড়ি হাট থেকে ব্যাটারিচালিত অটোরিক্সায় তিনজন যাত্রী নিয়ে ফুলবাড়ির দিকে যাওয়ার পথে আলদিপুর ইউপির বাড়াইহাট এলাকায় বিপরীত দিক থেকে আসা দিনাজপুরগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহত যাত্রী জাহানারা বেগম (৫০)পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের আফজাল প্রমানিক হোসেনে স্ত্রী এবং অটোরিক্সা চালক নজরুল ইসলাম (৪৮) ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর গ্রামের মৃত খাজের উদ্দিন মন্ডলের ছেলে।
এ ঘটনায় আহত অটোরিক্সার অপর দুইযাত্রী হলেন,পার্বতীপুর উপজেলার হাবড়া ইউপির মদনপুর গ্রামের কাশেম আলী (৬০) এবং তার স্ত্রী জিন্না খাতুন (৫০)। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের আমবাড়িহাট থেকে ব্যাটারিচালিত অটোরিক্সায় তিনজন যাত্রী নিয়ে ফুলবাড়ির দিকে যাচ্ছিল। এ সময় ফুলবাড়ীর বাড়াইহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই আটোরিক্সা চালক ও একজন নারী যাত্রী মৃত্যুবরণ করেন। খবর পেয়ে ফুলবাড়ী উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত দুইযাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 
ফুলবাড়ী থানার ওসি মো. মোস্তাফিজার রহমান এর সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর