৭ আগস্ট, ২০২২ ০১:১২

ঢাকায় স্নাইডার ইলেকট্রির ‘ইনোভেশন ডে’ আয়োজন

নিজস্ব প্রতিবেদক

ঢাকায় স্নাইডার ইলেকট্রির ‘ইনোভেশন ডে’ আয়োজন

আয়োজনে বিভিন্ন সল্যুশন এবং সফটওয়্যার প্রদর্শন করা হয়

এনার্জি ম্যানেজমেন্ট এবং অটোমেশন ট্রান্সফরমেশনের গ্লোবাল লিডার স্নাইডার ইলেকট্রিক দেশের শীর্ষ ১০০ গ্রাহককে নিয়ে ঢাকায় ‘ইনোভেশন ডে’ আয়োজন করেছে। তথ্যপ্রযুক্তি পেশাজীবী, ডাটা সেন্টার প্রফেশনালস, সরকারি কর্মকর্তা এবং চ্যানেল পার্টনারদের নিয়ে বাংলাদেশের ক্রমর্বমান তথ্যপ্রযুক্তি অবকাঠামোর বাজার ধরতে সর্বশেষ পণ্য, বিভিন্ন সল্যুশন এবং সফটওয়্যার প্রদর্শন করা হয়।

স্নাইডার ইলেকট্রিকস ইনোভেশন ডে ইভেন্টের লক্ষ্য— গ্রাহকদের জন্য একটি সহযোগী প্ল্যাটফর্ম গড়ার পাশাপাশি শিল্পের একটি টেকসই প্রবৃদ্ধি আনয়নে সাম্প্রতিক প্রযুক্তির ট্রেন্ডসগুলো উপস্থাপন।

শীর্ষ ১০০ গ্রাহক এবং একটি সফল আয়োজনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে স্নাইডার ইলেকট্রিক বৃহত্তর ভারতের চ্যানেল সেলস, সিকিউর পাওয়ারের ডিরেক্টর মি. স্বরূপ দাস বলেন, ‘স্নাইডার ইলেকট্রিক বাংলাদেশে আগামীতে একটি টেকসই ও দক্ষ বাংলাদেশের অপার সম্ভাবনা দেখছে। আমি খুবই আত্মবিশ্বাসী যে, এটি বাংলাদেশে আমাদের অংশীজনদের ব্যবসার টেকসই সম্প্রসারণ এবং বৈপ্লবিক পরিবর্তন ঘটাবে। আমরা আমাদের গ্রাহক ও ক্রেতাদের বিশ্বমানের পণ্য ও পরিষেবা তুলে দিতে পারব বলেই প্রত্যাশা করছি।

এই আয়োজনে স্নাইডার ইলেকট্রিক ‘ইনোভেশন হাব’ উন্মোচন করে যেখানে প্রতিষ্ঠানটি তাদের সর্বশেষ সকল পণ্য, সল্যুশনস, ডেমো এবং সফটওয়্যার প্রদর্শন করবে। সেখানে দেখানো হবে– 

মাইক্রো ডাটা সেন্টার: এটি নেটওয়ার্কপ্রান্তে আরও সাশ্রয়ীভাবে মাইক্রো ডাটা সেন্টার স্থাপন করতে সক্রিয়ভাবে, সহজে এবং দ্রুততার সঙ্গে কাজ করতে দেবে।

ইকোস্ট্রাকচার আইটি এক্সপার্ট: এটি দক্ষতার সঙ্গে প্রযুক্তি বিতরণ এবং স্থানীয় অত্যাধুনিক প্রতিষ্ঠানগুলোর মাধ্যমে পাওয়ার ও কুলিং সিস্টেম দেখাশোনার জন্য একটি অবকাঠামো ও সরঞ্জাম সরবরাহ করে।

দ্য ইজি ইউপিএস থ্রিএস: এটি ব্যবসাকে টেকসই করতে বিদ্যুৎব্যবস্থা নিশ্চিত করে এবং দীর্ঘস্থায়ী পারফরম্যান্সের মাধ্যমে ক্রমাগত ব্যবসা বৃদ্ধিতে ভূমিকা রাখে।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর