সোমবার, ২০ মে, ২০১৯ ০০:০০ টা

বিরতির পর সারিকা

শোবিজ প্রতিবেদক

বিরতির পর সারিকা

অনেক দিন ধরেই কোনো হদিস পাওয়া যাচ্ছিল না একসময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকার। তবে নতুন খবর হলো, খোঁজ মিলেছে এই অভিনেত্রীর। প্রায় ছয় মাস বিরতির পর অভিনয়ে ফিরেছেন তিনি।

আসছে ঈদের জন্য নির্মিত ‘চুল তার কবেকার’ শিরোনামের একটি টেলিফিল্মে দেখা যাবে তাকে। এটি রচনা ও পরিচালনা করছেন তুহিন হোসেন। গত ১৭ মে এই টেলিফিল্মটির শুটিংয়ে অংশ নিয়েছেন সারিকা। এ বিষয়ে সারিকা বলেন, ‘টেলিফিল্মটির গল্প খুবই মজার। এর আগেও এই নির্মাতার সঙ্গে আমার কাজ করা হয়েছে। যার কারণে তার প্রতি আমার আস্থা রয়েছে। এজন্যই কাজটি করা হয়েছে।’ তিনি আরও বলেন, ‘এখন থেকে নিয়মিত অভিনয়ে দেখা যাবে আমাকে।’

এর আগে একই নির্মাতার আরও দুটি টেলিফিল্মে অভিনয় করেছেন সারিকা। এতে সারিকা জুটি বেঁধেছেন অভিনেতা মিশু সাব্বিরের সঙ্গে। টেলিফিল্মটিতে আরও অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপুসহ আরও অনেকে। নির্মাতা জানিয়েছেন, ঈদের সপ্তম দিন রাত ৭টা ৪৫ মিনিটে টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে। অশিল্পীসুলভ আচরণের জন্য ২০১৮ সালের শেষের দিকে সারিকাকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করেছিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। তারপর তিনি নিজের আচরণের জন্য ক্ষমাও চেয়েছিলেন। এরপরই সংগঠনটি সারিকার ওপরে থাকা নিষেধাজ্ঞা শিথিল করে। ফের অভিনয়েও ফিরেন। কিন্তু অভিনয়ে আর নিয়মিত হতে পারেননি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর