শিরোনাম
শুক্রবার, ৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

নগর জুড়ে ছুটির আমেজ

নগর জুড়ে ছুটির আমেজ

‘কনডেমড সেল’ নাটকের দৃশ্য

প্রদর্শনী

আজ ঢাকা আর্ট সামিট শুরু

বাংলাদেশসহ ৪৪টি দেশের পাঁচ শতাধিক শিল্পীর অংশগ্রহণে আজ শুক্রবার শিল্পকলা একাডেমিতে শুরু হচ্ছে তিন দিনের ঢাকা আর্ট সামিট-২০২০। একাডেমির চিত্রশালায় অনুষ্ঠিত হবে প্রদর্শনীর কার্যক্রম। ৯ ফেব্রুয়ারি শেষ হবে এই প্রদর্শনী।

 

নাটক

আজ ‘কনডেমড সেল’

প্রাঙ্গণেমোর-এর প্রযোজনায় আজ শিল্পকলা একাডেমিতে মঞ্চায়ন হবে ‘কনডেমড সেল’।

সন্ধ্যায় জাতীয় নাট্যশালার পরীক্ষণ থিয়েটার হলে মঞ্চায়ন হবে নাটকটি। অনন্ত হীরার রচনায় নাটকটির নির্দেশনায় রয়েছেন আউয়াল রেজা। বিভিন্ন চরিত্রে রয়েছেন নূনা আফরোজ, অনন্ত হীরা, রামিজ রাজু প্রমুখ।

 

অন্যান্য

‘মেলোডি অব ¯িপ্রং’

ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রে কাল শনিবার অনুষ্ঠিত হবে স্বপ্নীল সজীব ও তামান্না প্রমির দ্বৈত সাংস্কৃতিক অনুষ্ঠান ‘মেলোডি অব ¯িপ্রং’। সন্ধ্যার এই আসরটি সবশ্রেণির দর্শকের জন্য উন্মুক্ত।

 

আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবে অনুশোচনা

এ মাসেই কলকাতায় হতে যাচ্ছে হট্টমেলা দ্বিতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। উৎসবে বিশ্বের বিভিন্ন দেশের এবং ভাষার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী হবে। বাংলাদেশের নির্মাতা আসিফ মো. নজরুলের ১১ মিনিটের চলচ্চিত্র ‘অনুশোচনা’ প্রদর্শন হবে। অভিনয় করেছেন সেলিম  রেজা, নীলাঞ্জনা নীলা, আসিফ নজরুল, আহমেদ সাব্বির রোমিও প্রমুখ। প্রযোজনায় অঙ্গীকার মাল্টিমিডিয়া।

 

 

‘ম্যাজিক বাউলিয়ানা-২০১৯’

মাছরাঙা টিভিতে শুরু হয়েছে ফোক রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা-২০১৯’র তৃতীয় আসর। মাছরাঙা টেলিভিশনে আনুষ্ঠনটির প্রচার শুরু হয়েছে। প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৭:৩০ মিনিটে ‘ম্যাজিক বাউলিয়ানা-তৃতীয় আসর’-এর সব পর্ব মাছরাঙা টেলিভিশনে প্রচার করা হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর