শিরোনাম
প্রকাশ : ২১ নভেম্বর, ২০১৯ ১১:৩৪

নাইট পার্টিতে অসুস্থ হওয়া নিয়ে বিতর্ক, নুসরাত বললেন গুজব

অনলাইন ডেস্ক

নাইট পার্টিতে অসুস্থ হওয়া নিয়ে বিতর্ক, নুসরাত বললেন গুজব

রবিবার এক নাইট পার্টিতে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে কলকাতার বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তার শারীরিক অসুস্থতা নিয়ে তিনদিনে কম জলঘোলা হয়নি। সোমবার বেলা বাড়তেই শোনা যায় একাধিক রটনা। মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ নাকি শ্বাসকষ্ট? সেই জল্পনা শুরু হয়েছিল রাজনৈতিক মহলে। 

এমনকী, মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েই যে নিদারুণ শ্বাসকষ্টের শিকার হয়েছিলেন নুসরাত জাহান, এমনটাও শোনা গিয়েছে। বেসরকারি হাসপাতালের পক্ষ থেকে ফুলবাগান থানায় ড্রাগ ওভারডোজের মামলাও করা হয়েছে। কী কারণে অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেছিলেন, সে প্রশ্নও কিন্তু উঠেছে। অবশেষে তার শারীরিক অবস্থা সম্পর্কিত যাবতীয় ধোঁয়াশা নিয়ে মুখ খুললেন সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান।

মঙ্গলবার নুসরাত নিজেই একটি ভিডিও পোস্ট করে জানান যে, আপাতত সুস্থ তিনি। তবে দু’দিন বিশ্রাম দরকার। তারপরই সংসদীয় এলাকা পরিদর্শনে যাবেন। এমনকী পার্লামেন্টে সদ্য শুরু হওয়া শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লিতেও যাবেন দিন কয়েকের মধ্যে। 

উল্লেখ্য, নুসরাত অভিনীত ‘অসুর’ ছবির মুক্তি নিয়ে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকেই প্রোমোশনের কাজে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। রবিবার রাতে স্বামী নিখিল জৈনের জন্মদিনের পার্টিতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই নায়িকা। তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। প্রায় চব্বিশ ঘণ্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকার পর সোমবার রাতে হাসপাতাল থেকে ছাড়া পান নুসরাত জাহান।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য