শিরোনাম
প্রকাশ : ২৪ অক্টোবর, ২০২০ ১৩:৪৪
আপডেট : ২৪ অক্টোবর, ২০২০ ১৩:৫৮

নাট্যনির্মাতা নাজমুল রনির ব্যস্ততা

শোবিজ প্রতিবেদক

নাট্যনির্মাতা নাজমুল রনির ব্যস্ততা
নাজমুল রনি

এ সময়ের ব্যস্ত নাট্যনির্মাতাদের মধ্যে একজন হলেন নাজমুল রনি। নিজে নাটক নির্মাণের পাশাপাশি তার প্রযোজনা সংস্থা এন আর মিডিয়া থেকে এখন নিয়মিত অন্য নির্মাতারাও নাটক নির্মাণ করছেন দেশের প্রথম সারির অভিনয়শিল্পীদের নিয়ে। 

গত শুক্রবার প্রচার হয়েছে তার নির্দেশিত নাটক ‘শুধু তোমার জন্য আমি’। শাওন ও তাসনুভা তিশা অভিনীত সেই নাটক পেয়েছে দারুণ প্রতিক্রিয়া। নির্মাতা জানালেন, ‘শুধু তোমার জন্য আমি’ টেলিভিশনে প্রচারের পর চারদিক থেকে ব্যাপক সাড়া পেয়েছেন। গল্পটা প্রেম ভালোবাসার হলেও দর্শকরা পছন্দ করেছেন এবং সমালোচকরা দিয়েছেন বাহবা। 

এদিকে, প্রচারের অপেক্ষায় আছে নাজমুল রনি পরিচালিত ‘তোকে ভালোবাসি আমি’ নামের একটি নাটক। চয়ন দেবের কথায় পারিবারিক গল্পে এই নাটকটি নির্মিত হয়েছে। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, সাফা কবির, সোহেল আরমান, নাজনীন হাসান চুমকী, রুকাইয়া জাহান চমক, জনি প্রমুখ। 

রনি পরিচালিত উল্লেখযোগ্য নাটক হচ্ছে- ভালোবাসি তুমি আমি, উন্মাদ, ক্রস চেক, বিপরীত ভালোবাসা, প্রক্সি , ঝিঁ ঝিঁ পোকার গান, একটি দুর্বল, চিত্রনাট্য, আকাশ বদল, সেই তুমি, ভাবনায় তুমি, দুষ্ট ছেলে, শাদি.কম, লাভ রিয়েক্ট, লাভ মি, লাভ গেইম, ভালোবাসা দাও, গহীনে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর