২৪ জানুয়ারি, ২০২১ ২১:৫৮

যশের সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জন, কী বললেন নিখিল?‌

অনলাইন ডেস্ক

যশের সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জন, কী বললেন নিখিল?‌

অনেক দিন ধরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। টালিউডের সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান তার স্বামী নিখিল জৈনকে আনফলো করেছেন সোশ্যাল মিডিয়ায়। এর নুসরাতের সঙ্গে নাম জড়িয়েছে অন্য এক নায়ক যশ দাশগুপ্তের। তার সঙ্গে ছুটি কাটানো, মন্দির ও আজমির শরিফের দরগায় যাওয়া নিয়ে নানা গুঞ্জন ছড়িয়েছে। এর মধ্যে নুসরাত-নিখিলের বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু হয়েছে।

এত দিন নুসরাত-যশের প্রেম নিয়ে কিছু বলেননি নিখিল। মুখে কুলুপ এঁটে বসেছিলেন। অবশেষে তিনি মুখ খুললেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিলেন। সেখানে নুসরাতের নাম করেননি একবারও। কিন্তু একথা স্পষ্ট যে স্ত্রী নুসরাত এবং তার সঙ্গে সম্পর্কই হয়তো কোনো না কোনোভাবে প্রকাশ করতে চেয়েছেন। কেউ আবার বলছেন, এই পোস্ট দিয়ে নুসরাতের প্রতি চাপা ক্ষোভ উগরে দিয়েছেন নিখিল।

বছরের শেষে নুসরাত গেছিলেন রাজস্থানে। বছরের শুরুতে তার স্বামী নিখিল জৈন গেলেন হিমাচলে। সেখানকারই ছবি কয়েক দিন ধরে পোস্ট করছিলেন সোশ্যাল মিডিয়ায়। একটি পোস্টে নিখিল লিখলেন, ‘‌জীবন ব্যুমেরাং। যা দেবে, তাই ফেরত পাবে।’‌ নিন্দুকরা বলছেন, নুসরাতকে উদ্দেশ্য করেই এসব লিখেছেন। সত্যি?‌ জবাব মেলেনি। কারণ নিখিল আগেই জানিয়েছেন, ব্যক্তিগত বিষয়ে কথা বলবেন না। নুসরাতেরও একই কথা। সূত্র : আজকাল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর