শিরোনাম
প্রকাশ : ১১ মার্চ, ২০২১ ১৩:৩৪
প্রিন্ট করুন printer

আনকাট সেন্সর পেল ‘ওহ মাই লাভ’, শিগগিরই মুক্তি

অনলাইন প্রতিবেদক

আনকাট সেন্সর পেল ‘ওহ মাই লাভ’, শিগগিরই মুক্তি

মুক্তির পথে আরও এক ধাপ এগিয়ে গেল ‘ওহ মাই লাভ’ সিনেমা। চলতি মাসেই মুক্তির তারিখ জানা যাবে। গত মঙ্গলবার ছবিটি সেন্সর বোর্ডের আনকাট ছাড়পত্র পেয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন দুই বাংলার অনেক তারকা।

জানা গেছে, আবুল কালাম আজাদের পরিচালনায় এই ছবির মধ্য দিয়ে দেশের বড় পর্দায় অভিষেক হচ্ছে কলকাতার সাবর্ণী ও রিদ্বেশের। এছাড়া চমক হিসেবে ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আলী রাজ ও অভিনেত্রী অরুনা বিশ্বাস। ছবিটি প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার ও মোরর্শেদ খান হিমেল। 

সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত প্রযোজক জাহাঙ্গীর সিকদার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, গোটা টিমের বহু পরিশ্রমের ফলেই ‘ওহ মাই লাভ’ ছবির নির্মাণ কাজ ভালোভাবে শেষ হয়েছে। গত মঙ্গলবার আমরা সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছি। এতে আমরা খুবই আনন্দিত। ইনশাআল্লাহ শিগগিরই মুক্তি পাবে ছবিটি।

তিনি আরও বলেন, এটা আমার এক্সেল ফিল্মসের প্রথম কাজ। তাই এর প্রতি আমার ভালোবাসা কতটা তা বলে বোঝাতে পারবো না। সেন্সর পাওয়ার পর আমি আনন্দে কিছুক্ষণের জন্য চুপ হয়ে গিয়েছিলাম। এ জন্য আমি পুরো টিমকে ধন্যবাদ জানাতে চাই।

দর্শকদের উদ্দেশে জাহাঙ্গীর সিকদার বলেন, সিনেমাপ্রেমীদের আমি বলতে চাই, আপনারা সপরিবারে হলে গিয়ে ছবিটি দেখবেন। ‘ওহ মাই লাভ’ একটা ঝকঝকে জীবন গল্প, যেখানে ফুটিয়ে তোলা হয়েছে সমাজেরই প্রতিচ্ছবি।

বিডি-প্রতিদিন/শফিক