শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ০৫:৩২
প্রিন্ট করুন printer

অক্ষয় নিচ্ছেন ৯০ কোটি রুপি এক ওয়েব সিরিজে!

অনলাইন ডেস্ক

অক্ষয় নিচ্ছেন ৯০ কোটি রুপি এক ওয়েব সিরিজে!
Google News

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে সিনেমায় নতুন নতুন চরিত্রে দেখা গেলেও এখনো ডিজিটাল প্ল্যাটফর্মে তাকে দেখা যায়নি। তবে দুই বছর আগে ‘দ্য এন্ড’ নামের একটি সিরিজের ঘোষণা এসেছিল।

ওয়েব সিরিজটির কাজ পিছিয়ে গেছে করোনা ভাইরাসের কারণে। তবে চলতি বছর বা ২০২২ সালে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর মাধ্যমে ওটিটি ফ্ল্যাটফর্মে অভিষেক ঘটবে অক্ষয়ের।

২০১৯ সালে ‘দ্য এন্ড’-এর ঘোষণা হয় এবং জানা যায় সিরিজটির জন্য ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা নাকি ৯০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। ভারতীয় কোনো ওয়েব সিরিজের ক্ষেত্রে এখন পর্যন্ত কোনো অভিনেতার নেওয়া সবচেয়ে বেশি পারিশ্রমিক এটি। অ্যাকশন-থ্রিলার গল্পে বিক্রম মালহোত্রার প্রযোজনায় এটি স্ট্রিমিং হবে অ্যামাজন প্রাইমে।  

পর্দায় অক্ষয়কে নানা চরিত্রে হাজির হতে দেখা যায়। কিন্তু নিজের প্রথম ওয়েব সিরিজ ‘দ্য এন্ড’-এ তাকে কী রূপে দেখা যাবে? এমন প্রশ্ন রয়েছে ভক্তদের মনে।

ভারতীয় সংবাদমাধ্যমকে সিরিজটির প্রযোজক বিক্রম মালহোত্রা জানান, তিনি এমন এক প্ল্যাটফর্মের সন্ধান করেছিলেন যেটা নিজের ঘরের মতোই মনে হয়। সংবেদনশীলতা এবং সৃজনশীলতা অন্য মাত্রায় নিয়ে যেতে পারবে। অ্যামাজন প্রাইম ভিডিও-এর থেকে তেমনই স্বাচ্ছন্দ্য পেয়েছেন তিনি। পরিস্থিতির উপর নির্ভর করে চলতি বছরের শেষের দিকে বা আগামী বছরের শুরুতে ওয়েব সিরিজটির শুটিং শুরু করার আশাও প্রকাশ করেন।

‘দ্য এন্ড’ ওয়েব সিরিজে অক্ষয় কুমারের বিপরীতে কাকে দেখা যাবে তা এখনো প্রকাশ পায়নি।

এদিকে ‘অতরঙ্গি রে’ সিনেমা রোম্যান্টিক গল্পে নির্মিত হচ্ছে। এতে নায়িকা সারা আলী খান। অক্ষয়কে দেখা যাবে দ্বৈত চরিত্রে। এছাড়া আরও রয়েছেন দক্ষিণী অভিনেতা ধানুশকেও। চলতি বছর ৬ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছেন ‘অতরঙ্গি রে’।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর