শিরোনাম
প্রকাশ : ৩০ জুন, ২০২১ ০৪:১৮
প্রিন্ট করুন printer

'আমি অনেক সহ্য করেছি', ভিডিও পোস্ট করে বার্তা কঙ্গনার

অনলাইন ডেস্ক

'আমি অনেক সহ্য করেছি', ভিডিও পোস্ট করে বার্তা কঙ্গনার
ফাইল ছবি
Google News

বলিউডে ১৫ বছর কাটিয়ে ফেললেন কঙ্গনা রানাওয়াত। আর সেই উপলক্ষেই সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও পোস্ট করে নস্ট্যালজিয়ায় ভেসে গেলেন কঙ্গনা। ভিডিও পোস্ট করে বলিপাড়ার বিতর্কিত এই অভিনেত্রী লিখলেন, 'অনেক সহ্য করেছি আমি।'

তবে এই বিতর্কিত তকমা কঙ্গনার নামের পাশে প্রথম থেকে ছিল না। বরং অনুরাগ বসুর ‘গ্যাংস্টার’ ছবিতে তিনি আলাদা করে নজর কেড়েছিলেন সবার। এরপর প্রথমে অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমনের সঙ্গে সম্পর্ক, ভাঙন এবং পরে বিতর্ক। কঙ্গনা প্রায় হারিয়ে গিয়েছিলেন। 

ফের আরও এক বিতর্ক কঙ্গনাকে টেনে নিয়ে আসে খবরে। হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে কঙ্গনা চলে আসেন বিতর্কের কেন্দ্রবিন্দুতে। এরপর থেকেই কঙ্গনা বারবার বিতর্ক তুলেছেন নানা কারণে। সেই সঙ্গে সুপারহিট ছবিও দিয়েছেন বক্স অফিসকে।

তবে কঙ্গনা বোমা ফাটান করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোয়ে এসে। বলিউডে নেপোটিজমের প্রসঙ্গ তুলে রাতারাতি কঙ্গনা যেন ঝড় তোলেন। এখন কঙ্গনা মুখ খুললেই বিতর্ক শুরু হয়। এসবে অবশ্য খুব একটা পাত্তা দেন না বলিউডের এই বিতর্কিত অভিনেত্রী। বরং সব নিন্দাকে পাশ কাটিয়ে কঙ্গনা নিজের মতোই এগিয়ে চলেছেন। ছবিতে অভিনয় করছেন। ছবি প্রযোজনা করছেন। 'মণিকর্ণিকা' ছবির পর এখন তো ইন্দিরা গান্ধীর বায়োপিক পরিচালনার দায়িত্বও কাঁধে তুলে নিয়েছেন কঙ্গনা।

কঙ্গনার শেয়ার করা ভিডিওতে এই ১৫ বছরের গোটা যাত্রাই উঠে এল। ভক্তের তৈরি করা এক ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখলেন, 'আমার বোন এই ভিডিওটি আমাকে শেয়ার করেছে। ভিডিও দেখতে দেখতে মনে হচ্ছিল ছোট থেকেই আমি ভগ্নদশা থেকেই প্রাসাদ তৈরি করেছি। এখনও তাই করে চলেছি। তবুও টিকে আছি। অনেক কিছু সহ্য করেছি নিজেকে তৈরি করার জন্য। এখনও অনেক কিছু করার আছে। হাতে আমার সময়ও রয়েছে।'

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর