৬ এপ্রিল, ২০২২ ১৯:১৩

দীর্ঘ ৩ বছর পর সম্পর্ক ভাঙল অনন্যা-ইশানের

অনলাইন ডেস্ক

দীর্ঘ ৩ বছর পর সম্পর্ক ভাঙল অনন্যা-ইশানের

ফাইল ছবি

সম্পর্ক ভাঙল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে ও অভিনেতা ইশান খট্টরের। বি টাউন সূত্রে খবর, দীর্ঘ ৩ বছর ধরে সম্পর্কে ছিলেন তারা। তবে সম্প্রতি তিক্ততা বাড়ায় দুইজনই আলোচনা করেই সম্পর্কে ইতি টেনেছেন। যদিও সম্পর্কের কথা দুইজনের কেউই সর্বসমক্ষে স্বীকার করেননি কোনওদিন। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেওয়ার পর ঘনিষ্ঠ মহল ছাড়া এই বিষয়ে মুখ খোলেননি কেউই। 

ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের কাছে ইশান ও অনন্যা জানিয়েছেন, আপতত ক্যারিয়ারে মন দিতে চান তারা। অভিনয় তাদের প্রথম প্রেম। তাই সিনেমার কাজেই মনোনিবেশ করতে চান। সম্পর্ক ভাঙলেও তাদের বন্ধুত্ব অটুট থাকবে। ভবিষ্যতে একসঙ্গে সিনেমাতে কাজও করবেন। 

উল্লেখ্য, 'খালি পিলি' সিনেমায় প্রথমবার জুটি বাঁধেন অনন্যা-ইশান। এরপর থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। জনসমক্ষে প্রেমের কথা স্বীকার না করলেও মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় ডেট থেকে শুরু করে গোয়া, মালদ্বীপে একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে তাদের। এমনকি, মাদক মামলায় আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদের পর যখন অনন্যার নাম উঠে আসে, তখন তার বাড়িতে ফুল নিয়ে ইশানকে দেখা করতে যেতেও দেখা গিয়েছিল। 

তবে বি টাউনে কানাঘুষো শোনা যায় অনন্যা-ইশানের সম্পর্ক ভাঙার পিছনে কারণ তৃতীয় ব্যক্তিই। অ্যামাজন প্রাইমের 'গেহরাইয়াঁ' ছবির পর অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অনন্যার। তার কারণেই দুইজনের মধ্যে ঝামেলা শুরু হয়। সিদ্ধান্তের সঙ্গে বন্ধুত্বের কারণেই অনন্যা-ইশানের সম্পর্কে ফাটল ধরেছে বলেই শোনা যাচ্ছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর