৬ ডিসেম্বর, ২০২৩ ১৬:৫৮

ঐশ্বরিয়াকে আনফোলো, অভিষেকের হাতে নেই বিয়ের আংটি; গুঞ্জন চরমে

অনলাইন ডেস্ক

ঐশ্বরিয়াকে আনফোলো, অভিষেকের হাতে নেই বিয়ের আংটি; গুঞ্জন চরমে

ফাইল ছবি

বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনকে ঘিরে বেশ কিছুদিন ধরে বিচ্ছেদের গুঞ্জন চলছে। এর মধ্যে মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে ‘দ্য আর্চিস’ সিনেমার প্রিমিয়ারে অভিষেক বচ্চনের হাত ধরে প্রকাশ্যে আসলেন ঐশ্বরিয়া। তবে এরপরও থেমে নেই গুঞ্জন। প্রতিনিয়ত বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া এবং অভিষেককে নিয়ে চর্চা বেড়েই চলেছে।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে অভিষেক বচ্চনকে একটি অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গিয়েছে, শুধু তাই নয় এদিন অভিনেতার হাতে বিয়ের আংটিও দেখা যায়নি, যেটা কিনা এতদিন পর্যন্ত তিনি সবসময় পরে থাকতেন। চলতি বছরের, ১ নভেম্বর ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন বচ্চন পরিবারের পুত্রবধূ। জন্মদিনের উদযাপনে ঐশ্বরিয়ার পাশে ছিলেন শুধু তার মেয়ে আরাধ্যা এবং মা বৃন্দা রাই। 

এদিকে, আরেকটি সূত্র বলছে, অভিতাভ বচ্চন নাকি পুত্রবধূ ঐশ্বরিয়াকে সোশ‍্যাল মিডিয়াতে আনফোলো করেছেন। যদিও অনেকের দাবি, অভিতাভ-ঐশ্বরিয়া নাকি কোনওদিনই একে অপরকে ফলো করতেন না সোশ‍্যাল মিডিয়াতে। আবার কিছু মানুষ বলছেন, ইনস্টাগ্রামে নিরাপত্তা সংক্রান্ত কারণেই নাকি ঐশ্বরিয়াকে শশুর অমিতাভ আদৌ ফলো করেন কিনা সে বিষয়টি স্পষ্ট নয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর