শিরোনাম
প্রকাশ : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৮ ডিসেম্বর, ২০১৯ ২৩:৪৪

সালমান-ক্যাটরিনায় কাঁপল ঢাকা

ক্রীড়া প্রতিবেদক

সালমান-ক্যাটরিনায় কাঁপল ঢাকা
মঞ্চ মাতালেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ

ঢাকা কাঁপালেন বলিউডের তারকা জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে তারা একক এবং যৌথ পারফরম্যান্স করেন। 

‘ইসকে দিল’ গানের ছন্দে মঞ্চে নাচ দেখান সালমান খান ও ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠানের ফাঁকে প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময়ও করেন বলিউডের দুই তারকা। সালমান খান ও ক্যাটরিনা কাইফকে একসঙ্গে বলিউড সিনেমায় দেখা গেলেও আগে কখনো তারা দুজনে একসঙ্গে স্টেজ শো করেননি। গতকাল বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানেই প্রথমবারের মতো মঞ্চে পারফর্ম করেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। যৌথ পারফরম্যান্সের আগে কথাও বলেন তারা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধাও জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এবং বাংলাদেশের প্রতি তাদের গভীর অনুরাগের কথাও জানাতে ভোলেননি। সালমান-ক্যাটরিনা বলেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু!’ সালমান খান বলেন, ‘আসসালামুআলাইকুম বাংলাদেশ। সামনে এত মানুষ দেখছি যে মনে হচ্ছে পুরো ঢাকা এখানে উপস্থিত।’ এরপর ক্যাটরিনা কাইফও সালাম দেন দর্শকদের উদ্দেশে। ভাঙা ভাঙা বাংলায় তিনি বলেন, ‘আমি বাংলাদেশকে ভালোবাসি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।’ এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে সালমান খান বলেন, ‘আপনি টানা তিনবারের প্রধানমন্ত্রী। আপনাকে অনেক ভালোবাসি। আপনি শুধু নামে নন, কাজেও হাসিনা।’ সালমান খান বলেন, ‘আমার বাবা একবার বাংলাদেশে এসেছিলেন। তিনি বলেছেন বাংলাদেশের সেরা কবি কাজী নজরুল ইসলামের কথা।’ এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য সালমান-ক্যাটরিনা ধন্যবাদ জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকেও।

গতকাল রাত ১০টা ৭ মিনিটে দক্ষিণ পাশ থেকে পালকি চড়ে মঞ্চে ওঠেন ক্যাটরিনা কাইফ। ‘ধুম’ গানের সঙ্গে পরিবেশন করেন নৃত্য। সালমান খান মঞ্চে ওঠেন ঠিক ১০টা ২৫ মিনিটে।

এর আগে ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী সনু নিগম ও কৈলাশ খের গানে গানে মাতিয়ে দিয়েছেন। মঞ্চ কাঁপিয়েছেন জেমস তার ‘মা’, ‘সুন্দরীতমা’ ও ‘চল চলে’ গান দিয়ে। সংগীত পরিবেশন করেছেন ‘ডি রক স্টার’ তারকা শুভ। গান গেয়েছেন রেশমী মির্জাও।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬টা ৫০ মিনিটে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন ঘোষণা করেন। এরপর রাত ১১টা পর্যন্ত তিনি মাঠে বসেই অনুষ্ঠান উপভোগ করেন।

বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করে শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোর।


আপনার মন্তব্য

close