মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

তুরাগে নৌকাডুবিতে নিখোঁজ মা-মেয়ের লাশ উদ্ধার

সাভার (ঢাকা) প্রতিনিধি

ঢাকার অদূরে সাভারের আমিন বাজার এলাকার তুরাগ নদে শ্রমিকবাহী নৌকা ডুবির ঘটনায় মা-মেয়ের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। ঘটনার তিন দিন পর গতকাল দুপুরে বসিলা ও আমিন বাজার এলাকা থেকে নিখোঁজ মা রূপায়ন বেগম ও তার তিন বছর বয়সী মেয়ে জিয়াসমিনের লাশ উদ্ধার করা হয়। এর মধ্য দিয়ে বিকাল ৩টায় উদ্ধার অভিযানের সমাপ্তি ঘোষণা করেন ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবুল বাসার। অবশ্য এর আগে নিখোঁজের পরিবারের পক্ষ থেকে তিনজন নিখোঁজের কথা দাবি করা হলেও তা সত্য নয় বলে জানানো হয়েছে। সব মিলিয়ে সাতজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি আলাদা মামলা করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি।

আমিনবাজার নৌ-পুলিশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর শেখ জানান, উদ্ধার দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, শনিবার ভোরে সাভারের আমিনবাজারের কেবলারচর ঘাট থেকে গাবতলীর দ্বীপনগরে নারী ও শিশুসহ ১৮ যাত্রী নিয়ে যাওয়ার সময় ইঞ্জিনচালিত নৌকাকে বাল্কহেড ধাক্কা দেয়। এতে ১১ যাত্রী তীরে উঠতে পারলেও সাতজন নিখোঁজ হন। শনিবার সন্ধ্যায় পাঁচজন ও গতকাল দুজনের লাশ উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর