শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

হোটেল থেকে ব্রিটিশ নাগরিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় একটি আবাসিক হোটেল থেকে এক ব্রিটিশ নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ডুগাল্ড ফিনলাসন (৬০)। গতকাল সকালে উত্তরা ৪ নম্বর সেক্টরের ১১ নম্বর সড়কের হোটেল মেরিনো থেকে তার লাশ উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ব্রিটিশ নাগরিক ফিনলাসনের মৃত্যুর কারণ সম্পর্কে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। লাশের ময়নাতদন্ত হবে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে মৃত্যুর কারণ জানা যাবে।

উত্তরা পূর্ব থানার এসআই মামুনুর রহমান বলেন, ফিনলাসন পর্যটন ভিসায় বাংলাদেশে এসেছিলেন। অসুস্থতার কারণে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, গতকাল সকালে খবর পেয়ে তারা হোটেলে যায়। হোটেলের দ্বিতীয় তলার ১০৮ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করে তারা। হোটেল কর্তৃপক্ষ তাদের জানিয়েছে, ফিনলাসন ২০ সেপ্টেম্বর হোটেলে ওঠেন। বুধবার রাতে তিনি খাওয়া দাওয়া করেন। গতকাল সকালে তার এক বন্ধু হোটেলে এসে তাকে ডাকাডাকি করেন। কিন্তু কক্ষের ভিতর থেকে কোনো সাড়া না পেয়ে তিনি হোটেল কর্তৃপক্ষকে বিষয়টি জানান। পরে তারা বিকল্প চাবি দিয়ে কক্ষের দরজা খোলেন। কক্ষের বাথরুমে তার নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মুজাহিদুল ইসলাম বলেন, প্রথমে লাশটি উত্তরার বাংলাদেশ মেডিকেলে নেওয়া হয়। সেখান থেকে দুপুর ১টা ৩৫ মিনিটে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর