শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৬ মার্চ, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৫ মার্চ, ২০২০ ২১:২১

যত আয়োজন

যত আয়োজন

বিশ্বরঙ-নারী দিবসের আয়োজন

বিশ্ব নারী দিবস উপলক্ষে বিশ্বের সব নারীকে শ্রদ্ধা জানিয়ে বিশ্বরঙ তার সব শোরুম সাজিয়েছে বিশেষ আয়োজনে। নারীর পাশাপাশি পুরুষের জন্যও রয়েছে বিশেষ আয়োজন। নারী দিবস উপলক্ষে বিশ্বরঙ বেগুনি রংকে প্রাধান্য দিয়েছে শাড়ি, কামিজ ও পাঞ্জাবিতে। বিশ্বরঙ-এর পণ্যসামগ্রী আপনি কিনতে পারেন অনলাইনেও , www.bishworang.com

টি-শার্ট উৎসব চলছে

ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেটে ৪ মার্চ থেকে চলছে অষ্টম বাংলাদেশ টি-শার্ট উৎসব। চলবে ৭ মার্চ পর্যন্ত। চার দিনব্যাপী এ উৎসবে অংশ নিচ্ছে আড়াই শতাধিত দেশীয় ফ্যাশন ব্র্যান্ড। উৎসবের সহযোগিতায় রয়েছে ইজি ও মুয়াদ। উৎসবে টি-শার্ট ও দেশীয় পোশাক কেনা যাবে ২০ থেকে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ে! প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এ উৎসব চলবে।

সেইলরের রাজশাহী ফ্ল্যাগশিপ আউটলেট

রাজশাহী শহরের রানীবাজারে ৫ হাজার স্কয়ার ফুট স্থান নিয়ে সেইলরের আউটলেট সাজানো হয়েছে। ক্রেতাদের স্বচ্ছন্দ বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা এবং আধুনিক ট্রায়াল রুম ও ফ্রেশরুমের ব্যবস্থা। রাজশাহীবাসীর জন্যও এ আউটলেটে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক ও নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য।

জেন্টল পার্কে সৌন্দর্য সঙ্গে সাশ্রয়!

সময়ের সঙ্গে মিলিয়ে তারুণ্যের ফ্যাশন ব্র্যান্ড জেন্টল পার্ক এনেছে বসন্ত-গ্রীষ্মের সব পোশাক। তরুণদের জন্য নতুন ডিজাইনের এসব পোশাকি সৌন্দর্যের সঙ্গে মিলছে সাশ্রয়ও!  মার্চজুড়ে যে কোনো ক্যাজুয়াল ফুল হাতা শার্টে মিলবে একটি কিনলে একটি ফ্রি। সঙ্গে অর্ধেক দামে মিলবে পলো শার্টও। পাশাপাশি নারী দিবসকে কেন্দ্র করে প্রত্যেক নারীর জন্য ওমেন কালেকশনে থাকবে ৫০% মূল্যছাড় সুবিধা।


আপনার মন্তব্য