শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, সেনাপতি মঙ্গল ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের ভোগ্যবাধি পীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

সহকর্মী ও অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন। নচেৎ অচিরেই বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখুন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে ব্যস্ত থাকতে হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন সুর  সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বঁচাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অযথা ঝামেলা আপনাকে পর্যুদস্ত করে ছাড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। পিতা-মাতাসহ পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। সংকটকালে সহযোগীরা সাহায্য করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। বাণিজ্যিক ব্যাপারে অধিক ঝুঁকি নেওয়া ঠিক হবে না। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন এড়িয়ে চলুন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সুখের সংসারে অশান্তি জ্বেলে দিবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর